OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হাওড়াতে মালবাহী গাড়ির পিছনের চাকা ফেটে মৃত এক, আহত তিন

09:36 PM Nov 07, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,হাওড়া: গাড়ির পিছনের চাকা ফেটে বিপত্তি ।চলন্ত গাড়ি উল্টে যায় কাত হয়ে। ঘটনায় মৃত এক ও গুরতর আহত তিন। ঘটনাটি ঘটে মঙ্গলবার হাওড়ার সলপ হাউওয়েতে(Howrha Salap High Way)। এক প্রত্যক্ষদর্শী জানান, মঙ্গলবার পান ও সুপারি নিয়ে একটি ম্যাটাডোর গাড়ি দ্রুত গতিতে আলমপুরের দিক থেকে আসছিল । হঠাৎ গাড়িটির পিছনের চাকা ফেটে গিয়ে উল্টে যায় । ওই গাড়িতে মোট আটজন ছিল।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই এক বৃদ্ধ মারা যান। গুরতর আহত হয়েছেন তিনজন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ভর্তি করা হয়েছে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। হাওড়ার ডোমজুড়ের(Domjur) সলপ হাউরোডের এই দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। যানজটেরও সৃষ্টি হয় রাস্তায়। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। অন্যদিকে,হাওড়ার বাঁকড়া নয়াবাজ এলাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে(Garments Factory) আগুন লাগে।

ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন পৌঁছলেও রাস্তা সরু হওয়ার ফলে দমকল সেরকম ভাবে কোনো কাজ করতেই পারেনি। এলাকার মানুষের চেষ্টাই দুঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের তীব্রতায় পুরো কারখানায় ভস্মীভূত হয়ে যায়। প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যাচ্ছে স্থানীয় সূত্রে। তবে দমকল বিভাগ(Fire Brigade) প্রাথমিক তদন্ত অনুমান করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। ওই কারখানায় আগুন নেভানোর অগ্নি নির্বাপক ব্যবস্থা উপযুক্ত মজুত ছিল কিনা তা দমকল বিভাগ খতিয়ে দেখছে।

Tags :
Howarha Road Accident One Dead Three InjuredHowraha Accident
Next Article