For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাওড়ার বি গার্ডেন এলাকায় সরকারি আবাসনের ওপর থেকে পড়ে রহস্যজনক মৃত্যু বৃদ্ধার

03:44 PM Jun 14, 2024 IST | Subrata Roy
হাওড়ার বি গার্ডেন এলাকায় সরকারি আবাসনের ওপর থেকে পড়ে রহস্যজনক মৃত্যু বৃদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: হাওড়ার একটি সরকারি আবাসনে বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যু।এ জে সি বোস বি গার্ডেন থানার অন্তর্গত দানেশ শেখ লেন(Danesh Sk. Lane) বনান্তর সরকারি আবাসনের ঘটনা।ওই বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় নীচে পড়ে থাকতে দেখেন বাদিন্দারা। অনুমান আবাসনের ওপর থেকে পড়ে এই মৃত্যুর ঘটনা। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশ।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।বাসিন্দারা জানান শুক্রবার সকাল আনুমানিক দশটা নাগাদ এই ঘটনা ঘটে।অশ্রুকনা মোদক(Asrukona Modak) (৬৭)নামে ওই বৃদ্ধা বেশ কিছু দিন ধরে আর্থরাইটিস রোগে ভুগছেন।ঠিকমতো হাঁটাচলা করতে পারেন না।

Advertisement

বি পি/৬ নম্বর আবাসনে তৃতীয় তলে থাকতেন তার স্বামী ছেলে বৌমা নাতির সাথে।ওই আবাসনে যে দিকে থাকতেন তার পাশের ফ্লোরের নীচে তাকে পড়ে থাকতে দেখা যায়।তার মাথার সামনে আঘাতের চিহ্ন , হাতে রক্ত দেখা যায়।এখানেই প্রশ্ন তুলছেন বাসিন্দারা যে ঠিকমতো হাটতে না পারলেও ওখানে ওই বৃদ্ধা কিভাবে পৌঁছালেন? পুলিশ জানিয়েছেন তদন্ত চলছে ময়না তদন্তের রিপোর্টে আসার পর মৃত্যুর সঠিক কারণ জানতে পারা যাবে।

Advertisement

আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা শুরু করে তদন্ত করা হচ্ছে।অন্যদিকে এই ঘটনার পর ওই পরিবারের এক সদস্য অসুস্থ হয়ে পড়েন।তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।অশ্রুকনা দেবীর ছেলে সুব্রত মোদক বলেন কিভাবে এই ঘটনা ঘটলো তারা বুঝতে পারছেন না। পুরো ঘটনাটি তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করেছে পুলিশ।অন্যদিকে, আনন্দপুরে(Anandapur) ফটিস বেসরকারি হাসপাতালের পাশে খালে এক মহিলার পচা গলা মৃতদেহ শুক্রবার উদ্ধার করে পুলিশ। মৃতদেহের পরিচয় জানা যায়নি। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে তবেই মৃত্যুর কারণ বলা যাবে বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

Advertisement
Tags :
Advertisement