For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তীব্র দাবদাহ থেকে পুলিশ আধিকারিকদের বাঁচাতে হাওড়া সিটি পুলিশের বিশেষ কিট প্রদান

01:46 PM Apr 20, 2024 IST | Subrata Roy
তীব্র দাবদাহ থেকে পুলিশ আধিকারিকদের বাঁচাতে হাওড়া সিটি পুলিশের বিশেষ কিট প্রদান
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাওড়া: ওআর এস থেকে সানগ্লাস ও বড় ছাতা, তীব্র দাবদাহ থেকে বাঁচতে হাওড়া ট্রাফিক পুলিশের একাধিক আধিকারিকদের জন্য হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকে শনিবার বিশেষ কিট উপহার দেওয়া হয়।বৈশাখের শুরুতেই জেলায় জেলায় তীব্র দাবদাহ চলছে। এরইমধ্যে সাধারণ মানুষের জন্য জেলা প্রশাসন থেকে দাবদাহের সতর্কতা জারি করেছে। যদিও এই প্রচন্ড উত্তাপের মধ্যেই নিজেদের ডিউটি করে চলেছেন ট্রাফিক পুলিশরা। তাঁদের জন্য এবার বিশেষ কিট প্রদান করল হাওড়া সিটি পুলিশ(Howrah City Police)।

Advertisement

উত্তরবঙ্গের (North Bengal)ছবিটা খানিকটা স্বস্তিদায়ক হলেও প্রচন্ড দাবদাহে গোটা দক্ষিণবঙ্গ পুড়ছে। একফোঁটা বৃষ্টির দেখা নেই। এরই মধ্যে রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে ডিউটি করতে হচ্ছে ট্রাফিক পুলিশদের। ডিউটি চলাকালীন যাতে ট্রাফিক পুলিশকর্মীরা অসুস্থ হয়ে না পড়েন তার জন্য হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকে ট্রাফিক বিভাগের সমস্ত কর্মীদের একটি করে কিট (Kit)দেওয়া হল।

Advertisement

ওই কিটে গ্লুকোজ প্যাকেট, ওআরএস প্যাকেট, বড় ছাতা ,সানগ্লাস, জলের বোতল, তোয়ালে ইত্যাদি দেওয়া হয়েছে। শনিবার সকালে হাওড়া - কোনা ট্রাফিক গার্ডের অফিসের সামনে একটি অনুষ্ঠানে হাওড়া সিটি পুলিশের কমিশনার(CP) প্রবীণকুমার ত্রিপাঠী ট্রাফিক পুলিশ কর্মীদের হাতে ওই কিট তুলে দেন।যদিও শনিবারের এই অনুষ্ঠানে ভোটের প্রস্তুতি প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চান নি হাওড়া সিটি পুলিশের নগরপাল প্রবীণ কুমার ত্রিপাঠি।

তিনি বলেন,' এখনও নির্বাচন দেরি আছে, আর কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী সহ রুট মার্চ চলছে। যদিও কত বাহিনী আসবে, কি ভাবে তাদের ব্যবহার হবে সেটা প্রকাশ্যে বলা যায় না, এটা কৌশলগত বিষয়। আজকে যে কারণে আমি এসেছি সেটা ছাড়া অন্য বিষয়ে বলবো না।'

Advertisement
Tags :
Advertisement