For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাওড়াতে ট্যাক্সি থেকে উদ্ধার ৫৯ লাখ টাকা ,কলাইকুন্ডাতে আটক বিপুল পরিমাণ কাফ সিরাপ

05:31 PM Apr 10, 2024 IST | Subrata Roy
হাওড়াতে ট্যাক্সি থেকে উদ্ধার ৫৯ লাখ টাকা  কলাইকুন্ডাতে আটক বিপুল পরিমাণ কাফ সিরাপ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর ও হাওড়া : বেঙ্গল এস টি এফ এবং পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের যৌথ উদ্যোগে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক কাফ সিরাপ উদ্ধার হল। আটক মাদক কাপ সিরাপের মূল্য দেড় কোটি টাকা। মোট সাতজন পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। দুটি গাড়ি আটক হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা তৈরি করা হয়েছে খড়গপুর থানায়(Kharagpur P.S.)।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এস টি এফের (STF)অফিসাররা নির্দিষ্ট সূত্রে খবর পায়, নিষিদ্ধ কাফ সিরাপ প্রচুর পরিমাণে পশ্চিম মেদিনীপুর জেলার কলাইকুন্ডাতে(Kalaikunda) একটি গুদামে মজুদ করা হয়েছে। ওই গুদামে হানা দিয়ে পুলিশ দুটি বাড়ি আটক করে। ইফতার হয় সাত পাচারকারী। ধৃতদের নাম বিপুল সরকার, ধীরাজ হালদার ,শমিক সাঁতরা, দিপু সরকার, বুদ্ধদর দাস, যীশু রায়, পিন্টু বেরা।

Advertisement

এই গুদামে তল্লাশি চালিয়ে ১৫ হাজার ৬০০টি নিষিদ্ধ কাফ সিরাপের বোতল আটক করেছে পুলিশ। যার বাজার মূল্য দেড় কোটি টাকা। এই বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ উত্তর প্রদেশ এবং বাংলাদেশে পাচার করা পরিকল্পনা ছিল পাচারকারীদের। এই চক্রে আর কারা যুক্ত আছে তা জানতে তদন্ত চলছে।অন্যদিকে,লোকসভা ভোটের আবহের মধ্যেই হাওড়ায়(Howrah) উদ্ধার প্রায় ৫৯ লক্ষ টাকা।যা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, বুধবার সকালে হুগলির কোন্নগর(Konnagar) থেকে দুই ব্যক্তি টাকা নিয়ে যাচ্ছিলেন হাওড়া স্টেশনে। সেখান থেকেই ট্রেন ধরার কথা ছিল তাদের । কিন্তু হাওড়া স্টেশনে পৌঁছানোর আগেই জি আর ব্রীজের সামনে গোলাবাড়ির থানার(Golabari P.S.) পুলিশের চেকিংয়ে টাকা সহ আটক করা হয় দুই যুবক ও ট্যাক্সি চালককে।তারা এই টাকার উৎস সম্বন্ধে সঠিক উত্তর দিতে পারেন নি বলে জানিয়েছে পুলিশ।আপাতত তাদের আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

Advertisement
Tags :
Advertisement