For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাওড়ায় তৃণমূলের উদ্যোগে বের হল বিশাল রামনবমীর বর্ণাঢ্য শোভাযাত্রা

04:02 PM Apr 17, 2024 IST | Subrata Roy
হাওড়ায় তৃণমূলের উদ্যোগে বের হল বিশাল রামনবমীর বর্ণাঢ্য শোভাযাত্রা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাওড়া: বুধবার রামনবমীর শোভাযাত্রার আয়োজন করা হয় তৃণমূলের উদ্যোগে। উত্তর হাওড়া লিলুয়া হনুমান মন্দির, মহাবীর চক থেকে বুধবার শোভাযাত্রা শুরু হয়। শেষ হয় হাওড়া সালকিয়া বজরংবলী মন্দির গভ: কোয়ার্টারে পৌঁছে। রামনবমীর(Ramnavami) এই শোভাযাত্রায় উপস্থিত ছিলেন তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় , মন্ত্রী অরূপ রায়, ডা: রাণা চট্টোপাধ্যায়, প্রমুখ। একাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শোভাযাত্রায় উপস্থিত ছিলেন তৃণমূলের বহু কর্মী সমর্থকরা। বর্ণাঢ্য সহকারে এই শোভাযাত্রা উত্তর হাওড়ার একাধিক রাস্তা প্রদক্ষিণ করে। সকাল দশটায় শুরু হয় এই মিছিল।

Advertisement

এদিকে হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন বন্দোপাধ্যায়কে(Prasun Bandopadhay) নাম না করে রাষ্ট্রদ্রোহী বললেন হাওড়ার বি জে পি প্রার্থী রথীন চক্রবর্তী। বুধবার রাম নবমী উপলক্ষ্যে এক মিছিলে অংশ নিয়ে তিনি জানান,"বিদায়ী সাংসদ নাকি বলেছেন এখানে হিন্দু থাকতো না। তিনি কিছুই জানেন না। হিন্দু সংস্কৃতি দশ হাজারের পুরানো।এই সব মন্তব্য রাষ্ট্রদ্রোহী মন্তব্য।

Advertisement

উল্লেখ্য, বুধবার হাওড়ার বিভিন্ন প্রান্তে তৃণমূল কংগ্রেস ও রাম নবমী উপলক্ষ্যে মাঠে নামে।লিলুয়া এলাকায় উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ রায়(Minister Arup Roy),বিধায়ক রানা চ্যাটার্জী, তৃণমূল প্রার্থী প্রসূন বন্দোপাধ্যায় ও।মোটের উপর রাম নবমী কে কেন্দ্র করে লোকসভা ভোটের আগে মাঠে নামল তৃণমূল ও বিজেপি উভয়ই।রামনবমীর মূল শোভাযাত্রার আগে শিবপুর পরিদর্শনে এলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস।জি টি রোড শিবপুর বাজার মোড়ে গাড়ি থেকে নেমে কথা বলেন।নিরাপত্তা ব্যবস্থা দেখেন।

Advertisement
Tags :
Advertisement