For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাজধানী এক্সপ্রেস থেকে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা, আটক ১

11:10 AM Jul 04, 2024 IST | Srijita Mallick
রাজধানী এক্সপ্রেস থেকে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা  আটক ১
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বিমানের পর এবার প্রথম শ্রেণীর ট্রেন থেকে উদ্ধার হল বিপুল পরিমাণে গাঁজা। ঘটনাটি ঘটেছে রাজধানী এক্সপ্রেসে । সেখান থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার  হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে গোয়েন্দা দফতরের আধিকারিকরা  বুধবার রাতে ডাউন ডিব্রুগঢ়-নয়া দিল্লি রাজধানী এক্সপ্রেসে তল্লাশি শুরু করে। আর তখন উদ্ধার হয় বিপুল পরিমাণে গাঁজা।

Advertisement

বুধবার রাজধানী এক্সপ্রেস নিউ আলিপুরদুয়ার স্টেশনে আসতেই শুরু হিয় তল্লাশি। আর তাতে বড় সাফল্য পেল গোয়েন্দা বিভাগ। ট্রেনের বি-১ কামরার বেড রোল রাখার বাক্সের মধ্যে চারটি ট্রলি প্রথমে নজরে আসে গোয়েন্দা দফতরের আধিকারিকদের। তারপর সেই ট্রলি খুলতেই উদ্ধার বিপুল পরিমাণে গাঁজা। মোট ১১টি গাঁজার প্যাকেট উদ্ধার হয়েছে। প্রায় ৯৯ কেজি ওই গাঁজার আনুমানিক সাম ৯ লাখ ৯০ হাজার টাকা। এই গাঁজা এখন বাজেয়াপ্ত করেছে আলিপুরদুয়ারের সিবিআই টিম।

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনার সঙ্গে যুক্ত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ধৃত ব্যক্তি হলেন বছর ২৫- এর কুশল কুমার। তিনি পঞ্জাবের গুরুদাসপুর জেলা বাসিন্দা। বর্তমানে তাঁকে নিউ কোচবিহারে জিআরপি থানায় রাখা হয়েছে। প্রশ্ন উঠছে, এই গাঁজা তিনি কোথায় পাচার করছিলেন? এই পাচার চক্রের সঙ্গে কারা যুক্ত রয়েছ ? এই ঘটনা নিয়ে গোয়েন্দা দফতর তদন্ত শুরু করেছে।   

Advertisement
Tags :
Advertisement