For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বহরমপুরে ইউসুফ খানকে 'বহিরাগত' বলে আখ্যা দিলেন হুমায়ুন কবির

04:59 PM Mar 12, 2024 IST | Subrata Roy
বহরমপুরে ইউসুফ খানকে  বহিরাগত  বলে আখ্যা দিলেন হুমায়ুন কবির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বহরমপুরে তৃণমূল প্রার্থী ইউসুফ খানের নাম ঘোষণা হওয়ার পর ক্ষোভে গর্জে উঠলেন হুমায়ুন কবির। তার দাবি বহরমপুর থেকে জিততে পারবেন না ইউসুফ পাঠান(Yusuf Pathan)। তিনি হেরে যাবেন অধীর চৌধুরীর(Adhir Chowdhury) কাছে। তার মতে বাড়তি অ্যাডভান্টেজ পাবে অধীর চৌধুরী। বহরমপুরের প্রার্থী নিয়ে বেসুরো তৃণমূল বিধায়ক হুমায়ুন কবির। আগে কলকাতা থেকে গায়ক এনে শিক্ষা হয়নি। আবার ক্রিকেট খেলোয়াড়কে প্রার্থী করা হয়েছে বহরমপুরের(Baharampur)।বিদ্রোহী হুমায়ন কবীর। বহরমপুরে তৃনমুল প্রার্থী ইউসুফ পাঠানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। তিনি বলেন,প্রয়োজনে নির্দল হয়ে দাঁড়াবেন,দল চাইলে ব্যবস্থা নেবে। কোনমতেই ইউসুফ পাঠান বহরমপুরে জিততে পারবে না বলে জানিয়ে দেন হুমায়ুন কবির। তিনি জানান তার প্রচন্ড আত্মমর্যাদায় লেগেছে। তার মতে মুর্শিদাবাদের মানুষকে অবহেলা করা হয়েছে গুজরাট থেকে বহিরাগতকে এনে প্রার্থী করে। হুমায়ুন কবিরের প্রশ্ন কেন কান্দির বিধায়ককে(MLA) প্রার্থী করা হলো না ?তাকে পছন্দ নাই হতে পারে দলের ।

Advertisement

রবিবার ১০ মার্চ ব্রিগেডে(Brigade) প্রার্থী ঘোষণা হওয়ার পর হুমায়ুন কবির কলকাতায় এসে মঙ্গলবার প্রকাশ্যে ক্ষোভ উগরে দিলেন। এদিকে,অর্জুন সিং(Arjun Singh) আবারো বিজেপিতে যাওয়ার সম্ভাবনা যখন তীব্র তখন মুখ খুলল ভাটপাড়া বিধায়ক তথা অর্জুন পুত্র পবন সিং। পবন সিং(Paban Singh) পরিষ্কার দাবি করেন, বাবা যখন তৃণমূলে যায় ,তখন আমি বারবার বারণ করেছিলাম। তিনি আমার কথা শোনেননি এবং আমাকে যাবার জন্য তিনি বলেছিলেন। কিন্তু আমার মনে হয়েছিল সেখানে যাওয়া ঠিক হবে না। তাই আমি চাইনি। বাবা পরে হলেও বুঝতে পেরেছে ।এটা আমার কাছে খুব ভালো খবর। যখন বাবার সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি ছেড়ে তৃণমূলে যাবে, তখন আমি বলেছিলাম আপনি ভুল করছেন। ওই দলে আপনি প্রচুর বছর কাজ করেছেন কিন্তু সম্মান পাননি। বহুবার প্রমিস করেছে কিন্তু সেই প্রমিস রাখেনি।

Advertisement

আপনি বলেছিলেন টিকিট দেবে আমি আপনাকে হান্ডেট পার্সেন্ট গ্যারান্টি দিয়ে বলেছি তৃণমূল আপনাকে কোনদিন টিকিট দেবে না। বাবার কাছ থেকে আমার রাজনীতি শেখা, বাবা যা যা ভুল করেছে সেখান থেকে আমি শিখেছি। বাবা যখন বিজেপি ছেড়ে তৃণমূলে যায় তখন আমি বাবাকে বারবার বলেছি প্রচুর ক্ষোভ হয়েছিল আমার মধ্যে। কিন্তু বাবা তখন শোনেন নি। বাবাকে দিয়ে আমাকে বলনা হয়েছিল তৃণমূলে যোগদান করতে। পদ দেবে ।ভালো জায়গায় পৌঁছে দেবে। কিন্তু আমি সে কথা শুনিনি। আমি এতদিন ও সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলিনি। আজ আমি আনন্দে কথা বলছি। এবার মানুষ বলবে।

Advertisement
Tags :
Advertisement