For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সংসদ ভবনের ছবি দিয়ে ফের রাজনীতি ছাড়ার ইঙ্গিত দেবের

তাহলে কী জল্পনাই ঠিক, রাজনীতি থেকে সরছেন তৃণমূলের তারকা সাংসদ? আজকে দেবের ইনস্টা স্টোরি আরও জল্পনা বাড়িয়ে দিল। আসলে আগামিকাল বাজেট অধিবেশনে উপস্থিত থাকতে দিল্লিতে পৌঁছেছেন দেব।
06:57 PM Feb 07, 2024 IST | Sushmitaa
সংসদ ভবনের ছবি দিয়ে ফের রাজনীতি ছাড়ার ইঙ্গিত দেবের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডের সুপারস্টার দেব। বর্তমানে তাঁর কেরিয়ার শুধু অভিনয়ে আটকে নেই, রাজনীতি মহলেও বিস্তার লাভ করেছে। তিনি এখন তৃণমূলের একজন দাপুটে সাংসদও। তবে ২০২৪ সালে দেব লোকসভা ভোটে দাঁড়াচ্ছে কিনা, তা নিয়ে রীতিমতো জল্পনা এখন তুঙ্গে। কারণ মাস কয়েক ধরেই চলছে যে, দেব এবার হয়তো তৃণমূল ত্যাগ করবেন। কিন্তু কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি দলীয় বৈঠকে দেবের প্রশংসা করার পরেই, স্পষ্ট হয়ে যান যে, এক্ষুনি তৃণমূল ছাড়ছেন দেব।

Advertisement

এদিকে দিন কয়েক আগেই নিজের সংসদীয় এলাকা ঘাটালের তিন প্রশাসনিক পদে ইস্তফা দেন দেব (Dev)। এমনকী তিনি তাঁর কথায়বার্তাতেও রাজনীতির প্রতি অনীহা প্রকাশ করেছেন। তখন থেকেই জল্পনা যে, হয়তো এবার পুরোপুরি রাজনীতি থেকে বিদায় নেবেন দেব। এবার দিল্লি থেকে আরও এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন দেব। বুধবার নিজের ইনস্টা স্টোরিতে একটি পোস্ট করে লেখেন, “আর মাত্র কয়েক ঘণ্টা!” যেখানে তিনি সাংসদ ভবনের একটি ছবি জুড়ে দেন, তাঁর নামটা ছিল সেখানে। তাহলে কী জল্পনাই ঠিক, রাজনীতি থেকে সরছেন তৃণমূলের তারকা সাংসদ? আজকে দেবের ইনস্টা স্টোরি আরও জল্পনা বাড়িয়ে দিল। আসলে আগামিকাল বাজেট অধিবেশনে উপস্থিত থাকতে দিল্লিতে পৌঁছেছেন দেব।

Advertisement

সেখান থেকেই ছবি পোস্ট করে এমন ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন অভিনেতা তথা তারকা সংসদ।দিন কয়েক আগেই তিনি মন্তব্য করেছিলেন যে, ঘাটালে পূর্ণ সময়ের সাংসদ হলে তবে তাঁর চেয়ে ভালো কাজ কেউ করতে পারবে না। এমন মন্তব্য করার পরেই ফের রাজনৈতিকমহলে শোরগোল পড়ে যায়। জল্পনা ওঠে যে, এবার বোধহয় তৃণমূলের টিকিটে লোকসভা নির্বাচনে (Lok Sabha Poll 2024) লড়ছেন না সুপারস্টার? এদিকে ঘাটালের তিন প্রশাসনিক পদে ইস্তফা দেওয়ার পর আবারও জল্পনা ওঠে যে তিনি রাজনীতি ছাড়ছেন। তবে এবার তিনি যদি মুখ না খোলেন আর বেশি কিছু বোঝা যাবেনা।

Advertisement
Tags :
Advertisement