For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আনলাকি আম্পায়ার' কেটলবরো থাকছেন ফাইনালে, চাপ বাড়ল টিম ইন্ডিয়ার

10:38 AM Jun 29, 2024 IST | Srijita Mallick
 আনলাকি আম্পায়ার  কেটলবরো থাকছেন ফাইনালে  চাপ বাড়ল টিম ইন্ডিয়ার
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ টি- ২০ ফাইনালে  দক্ষিণ আফ্রিকার মুখোমুখি খেলতে নামবে রোহিত শর্মার দল। এক যুগ হয়ে গিয়েছে ভারতের কাছে অধরাই থেকে গিয়েছে বিশ্বকাপ। তাই আজকের এই ম্যাচের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশবাসী। এই ফাইনাল ম্যাচটা টিম ইন্ডিয়াকে বার্বাডোজে খেলতে হবে। তবে শেষ লড়াইয়ের আগে বেশ চিন্তায় পড়েছে ভারতীয় দল। কারণ , এদিনের ম্যাচে থাকছেন আম্পায়ার  রিচার্ড কেটলবরো।

Advertisement

যতবারই ভারতীয় দলের নকআউট ম্যাচের আম্পায়ার থেকেছেন রিচার্ড কেটলবরো, ততবারই হেরেছে ভারতীয় ক্রিকেট দল। একবারও তিনি আম্পায়ার থাকাকালীন  ২০২৩ ওডিআই বিশ্বকাপ জিততে পারেনি ভারত। তাই রিচার্ড কেটলবরো কার্যত 'আনলাকি আম্পায়ার' হয়ে গিয়েছে। যদি পরিসংখ্যান দেখা যায়, তাহলে উঠে আসবে বেশ কিছু তথ্য। সেখানে দেখা গিয়েছে, ভারত যে ছয়টি ম্যাচে নকআউট হয়েছে সেগুলিতে ফিল্ড আম্পায়ার ছিলেন কেটলবরো। তবে স্বস্তির বিষয় এদিনের ম্যাচে কেটলবরো ফিল্ডের বদলে থাকছেন টিভি অ্যাম্পায়ার হিসাবে তিনি থাকছেন। এই ম্যাচে ফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন রিচার্ড ইলিংওয়ার্থ ও ক্রিস গ্যাফনি।

Advertisement

উল্লেখ্য, সর্বশেষ ২০১৩ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে সাফল্যের মুখ দেখেছিল ভারত। এরপর পেরিয়ে গেছে এক দশক । তবে আইসিসি ইভেন্টে আর সাফল্য পায়নি ভারত। অনেক বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপার লড়াইয়ে নামতে চলছে টিম ইন্ডিয়া।

Advertisement
Tags :
Advertisement