OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শহর জুড়ে বেআইনি পার্কিংয়ের বিরুদ্ধে অভিযান , হাওড়ায় গ্রেফতার প্রোমোটার

07:25 PM Jun 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,কলকাতা ও হাওড়া : প্রেসিডেন্সি কলেজের পাশের রাস্তা ও হিন্দু হোস্টেলের সামনের রাস্তা সহ কলেজ স্ট্রিট জুড়ে অবৈধ পার্কিং সরানো হয়। বৃহস্পতিবার নবান্নে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পর শুক্রবার সকাল থেকেই বেআইনি পার্কিংয়ের(Illegal Car Parking) বিরুদ্ধে গোটা শহর জুড়ে অভিযানে নামে কলকাতা পুলিশ।কিছু গাড়ি তুলে জোড়াসাঁকো থানায় নিয়ে যাওয়া হয়। বেহালা ঠাকুরপুকুর জোড়া বাগান শ্যামপুকুর কলেজ স্ট্রিট ধর্মতলা সহ বিভিন্ন এলাকায় বেআইনি পার্কিং এলাকা গুলিতে অভিযান চালায় পুলিশ। বেআইনি পার্কিং - এ রাখা গাড়িগুলিকে কাটা লাগিয়ে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে ।

এদিকে,শুক্রবার দুপুরে হাওড়া শ্যামপুর থানা এলাকার নহলায় একটি জলাশয় বোঝানোকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায়। যদিও পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। জানা গিয়েছে, ওই এলাকায় একটি জলাশয়ের পাশেই এক ব্যক্তির ডাঙ্গা রয়েছে এবং সেই ডাঙাতে মাটি ফেলাকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরেই উত্তেজনা রয়েছে। শুক্রবার দুপুরে এলাকার বেশ কিছু লোকজন পুকুরে মাটি ফেলার প্রতিবাদ করে এবং বাগনান -শ্যামপুর রোড অবরোধ করে।পরে পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অন্যদিকে,এই প্রথম হাওড়ার(Howrah) পুর এলাকায় বেআইনি নির্মাণ করে গ্রেফতার এক প্রমোটার।

মুখ্যমন্ত্রী কড়া নির্দেশের পর বেআইনি নির্মাণের বিরুদ্ধে এফ আই আর।গ্রেফতার এক প্রমোটর।নাম সরফরাজ আনোয়ার।ধর্মদাস গাঙ্গুলী লেনে তিনি বেআইনি নির্মাণ করেছিলেন বলে অভিযোগ।শিবপুর থানায় অভিযোগ করেছিল হাওড়া পুরসভা(Howrah Corporation)।আরো দুটি কনস্ট্রাকশন নিয়ে কোম্পানির বিরুদ্ধে হাওড়া থানায় এফ আই আর(FIR) করল পুরসভা।উমাচরন বোস লেনে এই দুটি নির্মাণ বেআইনি বলে অভিযোগ। মোট তিনটি বেআইনি নির্মানের এফ আই আর হয়।সবকটি ৩০ নম্বর ওয়ার্ডে।পুর প্রশাসক সুজয় চক্রবর্তী বলেন ,এরকম পদক্ষেপ আরো নেওয়া হবে।বেআইনি নির্মাণ রুখতে এই ব্যবস্থা জারি থাকবে।

Tags :
Howrah Promoter ArrestIllegal Car Parking
Next Article