For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কলকাতায় পৌঁছল ভারতীয় ক্রিকেট দল

05:45 PM Nov 03, 2023 IST | Sundeep
কলকাতায় পৌঁছল ভারতীয় ক্রিকেট দল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে শুক্রবার বিকেলে কলকাতায় পা রাখল ভারতীয় ক্রিকেট দল। রোহিত শর্মা-বিরাট কোহলি-সহ জাতীয় দলের ক্রিকেটারদের স্বাগত জানাতে বিমানবন্দরে জড়ো হয়েছিলেন কয়েকশো ক্রিকেট প্রেমীদের। টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের ঘিরে তাঁদের উচ্ছ্বাস উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

Advertisement

চলতি বিশ্বকাপে ইতিমধ্যেই সেমিফাইনালের ছাড়পত্র জোগাড় করে নিয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। এখনও পর্যন্ত গ্রুপ লিগে সাতটি ম্যাচ খেলেছেন রোহিতরা। সাতটিতেই কার্যত প্রতিপক্ষকে ধুলো চাটিয়ে ছেড়েছেন। অন্যদিকে দক্ষিণ আফ্রিকাও সাতটি ম্যাচ খেলেছে। তার মধ্যে ছয়টিতে জিতেছে। নেদারল্যান্ডসের কাছে হেরেছে। ফলে রবিবার ইডেন গার্ডেনসে ভারত বনাম প্রোটিয়াদের ম্যাচ হতে চলেছে গ্রুপ লিগে শীর্ষ স্থান দখলের ম্যাচ। আর ওই হাইভোল্টেজ ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে উঠেছে। কুইন্টন ডি কক আর বিরাট কোহলিদের দ্বৈরথ দেখার জন্য মুখিয়ে ক্রিকেট অনুরাগীরা। ইতিমধ্যেই ইডেনের টিকিট নিয়ে শুরু হয়েছে কালোবাজারি।

Advertisement

এদিন বিকাল সাড়ে পাঁচটা নাগাদ ভারতীয় দলের বিমান দমদম বিমানবন্দরে অবতরণ করে। খানিকক্ষণ বাদেই রোহি শর্মা, বিরাট কোহলি, শুভমন গিলরা বেরিয়ে আসেন। একে একে বেরিয়ে আসতে থাকেন। ক্রিকেটারদের জন্যে অপেক্ষা করছি তাঁদের দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন। বাংলার জোরে বোলার মহম্মদ শামির নামেও জয়ধ্বনি করতে শোনা যায় সমর্থকদের। বিমানবন্দরে বরণ পর্বের পরেই বাসে চেপে বাইপাসের ধারে একটি হোটেলের দিকে রওনা দেয় ভারতীয় দল। অধিকাংশ ক্রিকেটারকেই বেশ ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement