OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অটোয়ায় ভারতীয় বংশোদ্ভূত পুলিশ অফিসারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

অটোয়া পুলিশ তদন্তের জন্য ২০২৩ সালের ১৩ মার্চ, এই ঘটনার বিষয়ে অবহিত করেছিল। অভিযোগের প্রতিক্রিয়ায়, জাসওয়ালের আইনজীবী, এটিকে সুবিধা বাদী বলে অভিহিত করেছিলেন।
05:23 PM Jun 26, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: কানাডার অটোয়া পুলিশের প্রাক্তন ডেপুটি চিফের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ। সূত্রের খবর, ২০১১ সালে অভিযুক্ত ৩০ বছর বয়সী ভারতীয় বংশোদ্ভূত উদয় জাসওয়াল, অটোয়া থানার পুলিশ ইন্সপেক্টর পদে ছিলেন। তখনই তিনি একজন মহিলা বেসামরিক কর্মচারীকে যৌন নির্যাতন করেছেন বলে তদন্তে উঠে এসেছে। এই যৌন হয়রানির অভিযোগে তিনি ২০২২ সালের ফেব্রুয়ারিতে অটোয়া পুলিশ পরিষেবা থেকে পদত্যাগ করেন, এবং তাঁকে ২৫ জুন গ্রেফতার করা হয়।

এই বিষয়ে স্পেশাল ইনভেস্টিগেশন ইউনিট (এসআইইউ) জানিয়েছে, অটোয়া পুলিশ তদন্তের জন্য ২০২৩ সালের ১৩ মার্চ, এই ঘটনার বিষয়ে অবহিত করেছিল। অভিযোগের প্রতিক্রিয়ায়, জাসওয়ালের আইনজীবী, এটিকে সুবিধা বাদী বলে অভিহিত করেছিলেন। তাঁর কথায় খুব শীঘ্রই তিনি তাঁর মক্কেলকে এই অপরাধ থেকে মুক্তি দিতে পারবেন। অটোয়া পুলিশ সার্ভিস পরিস্থিতি স্বীকার করে বলেছেন, "আমরা আমাদের সদস্যদের উপর প্রভাব সম্পর্কে সচেতন।"

জাসওয়ালকে ১৮ জুলাই, ২০২৪-এ অটোয়ার 161 এলগিন স্ট্রিটে অন্টারিও কোর্ট অফ জাস্টিসের সামনে হাজির হতে হবে। তার মুক্তির জন্য আদালত বেশ কিছু শর্ত দিয়েছে। জাসওয়ালকে এসআইইউ-এর সদস্যরা গ্রেফতার করেছিল। কিন্তু পরবর্তীকালে নির্যাতিতা মহিলার সঙ্গে যোগাযোগ না করা, উপযুক্ত প্রমাণের অভাব, এবং আগ্নেয়াস্ত্র, ক্রসবো, বিভিন্ন অস্ত্র নিষেধাজ্ঞার শর্তে ছেড়ে দেওয়া হয়েছিল।

Tags :
Indian-origin Ottawa Police ex-deputy chief charged with sexual assault
Next Article