For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গুরুতর অসুস্থ অমিতাভ বচ্চনের শাশুড়ি ইন্দিরা দেবী, কী হয়েছে জয়ার মায়ের?

তারকা খচিত স্ক্রিনিং ৫ ডিসেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মেগাস্টার অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন , ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা, শ্বেতা নন্দা, নভ্যা নাভেলি নন্দা এবং অন্যান্যরা সহ পুরো বচ্চন পরিবার তরুণদের উত্সাহিত করতে উপস্থিত ছিলেন।
03:30 PM Dec 07, 2023 IST | Sushmitaa
গুরুতর অসুস্থ অমিতাভ বচ্চনের শাশুড়ি ইন্দিরা দেবী  কী হয়েছে জয়ার মায়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নাতি অগস্ত্য নন্দার প্রথম ডেবিউর দিনেই বচ্চন পরিবারে দুঃখের খবর। ৭ ডিসেম্বর মুক্তি পেল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান এবং বনি কাপুরের মেয়ে খুশি কাপুর অভিনীত 'দ্য আর্চিস'। ছবিটি নিয়ে কম উত্তেজিত ছিলেন তারকাদের ভক্তরা, মুলত আকর্ষণে ছিল স্টারকিডদের অভিনয়। তবে ছবিটি প্রেক্ষাগৃহে নয়, নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। জোয়া আখতার অভিনীত ছবিটি সমালোচক এবং ভক্তদের দ্বারা ব্যাপক প্রশংসা পাচ্ছে। দিন দুয়েক আগেই ছবিটির বিশেষ স্ক্রীনিংয়ে যোগ দিয়েছিলেন একগুচ্ছ তারকাদের ঢল। বিগ বিও সপরিবারে গিয়েছিলেন সেখানে, নাতিকে সমর্থন জানাতে। নাতির বলিউডে ডেবিউ বলে কথা! কিন্তু এত আনন্দের মাঝেই দুঃখের খবর। অসুস্থ অমিতাভ বচ্চনের শাশুড়ি তথা প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ি। তিনি এই মুহূর্তে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি আছেন। রিপোর্ট অনুযায়ী, ৯৩ বছর বয়সী ইন্দিরা দেবী বুধবার হাসপাতালে ভর্তি হয়েছেন এবং তাঁকে পেসমেকার সার্জারি করতে হবে।

Advertisement

ফ্রি প্রেস জার্নালে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ির পেসমেকার অস্ত্রোপচার করা হবে। একটি পেসমেকার, কার্ডিয়াক পেসিং ডিভাইস নামেও পরিচিত, একটি ছোট ব্যাটারি চালিত ডিভাইস যা অনিয়মিত হৃদযন্ত্রের ছন্দ নিয়ন্ত্রণ করে। অন্যদিকে, জয়া বচ্চনকে সম্প্রতি জোয়া আখতার পরিচালিত দ্য আর্চিসের গ্র্যান্ড প্রিমিয়ার রাতে দেখা গিয়েছিল। পাপারাজ্জিদের সঙ্গে তাঁর 'Don't Shout' ওয়ালা ব্যবহার সেদিনের আলোচ্য বিষয় ছিল। ছবিটিতে শাহরুখ খান-গৌরী খানের মেয়ে সুহানা খান, মিহির আহুজা, বেদাং রায়না এবং খুশি কাপুরের সঙ্গে তাঁদের নাতি অগস্ত্য নন্দার অভিনয়ের অভিষেক হয়। তারকা খচিত স্ক্রিনিং ৫ ডিসেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মেগাস্টার অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন , ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা, শ্বেতা নন্দা, নভ্যা নাভেলি নন্দা এবং অন্যান্যরা সহ পুরো বচ্চন পরিবার তরুণদের উত্সাহিত করতে উপস্থিত ছিলেন। পাশাপাশি, ক্যাটরিনা কাইফ, শাহরুখ খান তাঁর স্ত্রী গৌরী খান, ছেলে আবরাম এবং আরিয়ান খান সহ মেয়ে সুহানা, জাহ্নবী কাপুর, ফারহান আখতার, হৃতিক রোশন, আদিত্য রায় কাপুর, করণ জোহর, রেখা, সহ বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ববি দেওল, রণবীর সিং, রণবীর কাপুর বনি কাপুর, শর্বরী ভাঘ, ভিকি কৌশল প্রমুখ।

Advertisement

একজন প্রবীণ অভিনেত্রীর অভিনয়ের কথা বলতে গেলে, দীর্ঘ এবং বর্ণাঢ্য ক্যারিয়ারে, অভিনেত্রী কভি খুশি কভি গম, কাল হো না হো, ফিজা এবং অন্যান্যের মতো উল্লেখযোগ্য চলচ্চিত্রের অংশ হয়েছেন। ভারতের রাজনীতিতেও তিনি বেশ সক্রিয়। জয়া বচ্চনকে শেষ দেখা গিয়েছিল, করণ জোহরের পরিচালনায়, রকি অর রানি কি প্রেম কাহানিতে, রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি, টোটা রায় চৌধুরী, অঞ্জলি আনন্দ, ক্ষিতি জোগ এবং অন্যান্যরা। জয়া বচ্চনকে রণবীরের কঠোর ও কঠোর দাদী ধনলক্ষ্মীর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য তিনি দর্শকদের কাছে অনেক প্রশংসিত হন।

Advertisement
Tags :
Advertisement