OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কনভয়ের মাঝে আচমকাই গাড়িতে ধাক্কা, মাথায় চোট পেলেন কাকলি ঘোষ দস্তিদার

04:00 PM Apr 17, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ভোটের আগে দুর্ঘটনার কবলে বারাসাতের তৃণমূল প্রার্থী  কাকলি ঘোষ দস্তিদার। বুধবার আচমকাই তাঁর কনভয়ে একটি গাড়ি ঢুকে পড়ে ধাক্কা মারে। এই ঘটনায় মাথায় চোট পেয়েছেন তৃণমূল প্রার্থী  । তবে তিনি কতটা আহত হয়েছেন তা এখন পর্যন্ত জানা যায়নি। তাঁকে  বারাসত মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। জানা গিয়েছে বুধবার  ঘটনাটি ঘটেছে  মধ্যমগ্রামের বাদু রোডে তৃণমূলে কার্যালয়ে যাওয়ার পথে।

তবে কি করে এই দুর্ঘটনা ঘটল তা এখন জানা যায়নি। এদিন মধ্যমগ্রামের বাদু রোডে  ছিল তৃণমূলের একটি কর্মসূচী। আর সেখানে যোগ  দেবার জন্যই বাড়ি থেকে বেড়িয়ে সেখানে যাচ্ছিলেন তৃণমূল প্রার্থী  কাকলি ঘোষ দস্তিদার। তখনই তাঁর কনভয়ের মাঝে একটি গাড়ি ঢুকে পড়ে । এরপরেই কাকলি ঘোষ দস্তিদারের গাড়িটি ঘুরে যায়। তাতেই মাথায় চোট  পান তৃণমূল প্রার্থী  । তৎক্ষণাৎ কাকলির মাথায় বরফ দিয়ে  শুশ্রুষা শুরু করেন একটি মহিলা। তবে তৃণমূল প্রার্থীর চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখন কেমন আছেন তিনি , তা এখন জানা যায়নি।

উল্লেখ্য, কি করে কাকলি ঘোষ দস্তিদারের কনভয়ের মধ্যে গাড়ি ঢুকল তা এখন জানা যায়নি। এই পুরো ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত। অন্যদিকে আগামী ১৯ এপ্রিল থেকে দেশ জুড়ে শুরু হবে  সাত দফায় লোকসভা নির্বাচন। বাংলার কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি আসনে ভোটগ্রহণ। এই আবহে দুর্ঘটনার কবলে পড়লেন বারাসাতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার।

Tags :
Kakali Ghosh Dastidar.Tmc
Next Article