For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেয়ের সঙ্গে অঙ্কন প্রতিযোগিতায় মাতলেন অনুষ্কা

04:11 PM Jun 18, 2024 IST | Reshmi Khatun
মেয়ের সঙ্গে অঙ্কন প্রতিযোগিতায় মাতলেন অনুষ্কা
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রকাশ্যে আসেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। নতুন কিছু দেখবার আশায় মুখ চেয়ে থাকেন অনুরাগীরা। এবারও ব্যতিক্রম হল না। নতুন একখানা ড্রয়িং সামনে নিয়ে এলেন অনুষ্কা। প্রতিযোগিতায় অংশ নিয়েছেন অনুষ্কা তবে প্রতিপক্ষ কে জানেন ? এই অঙ্কন প্রতিযোগিতা হয়েছে মেয়ে ভামিকার সঙ্গে। আর তা সামাজিক মাধ্যমে ভাগ করে নিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

Advertisement

ছবিটিতে দেখা যায় অনুষ্কা এবং তাঁর মেয়ে ভামিকার একটি কিউট ড্রয়িং। মেয়ে ভামিকার যে শৈল্পিক বিকাশ ঘটেছে তা বোঝাতেই মেয়ের প্রতিভা তুলে ধরেছেন অভিনেত্রী। ছবিটিতে দুটো পাশাপাশি ড্রয়িং রয়েছে। একটা ড্রয়িং এর উপর নাম লিখা আছে ভামিকা। অপর ড্রয়িংটিতে নাম লিখা আছে অনুষ্কা। ফুলের গাছ নিয়ে ছবি দুটো আঁকা হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে অঙ্কন প্রতিযোগিতা চলছে।

Advertisement

এর বেশকিছুদিন আগে বাবা দিবসে অসাধারণ ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা। দুটো হলুদ রঙের পায়ের ছাপ ছিল সেখানে। পায়ের ছাপ দুটো ছিল মেয়ে ভামিকা ও ছেলে অকায়ের। গত পাঁচ বছর ধরে কোনও ছবি মুক্তি পায়নি অনুষ্কার। মেয়ের জন্মের পর শুধু ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিটি করেছেন তিনি। বরাবরই তাঁর ছবি এবং ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের আর শেষ থাকে না অনুরাগীদের মধ্যে। তবে এই নতুন অঙ্কন প্রতিযোগিতা নজর কেড়েছে নেট নাগরিকদের একাংশের।

Advertisement
Tags :
Advertisement