OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জোটে জট, শ্রীরামপুরে দীপ্সিতার বিরুদ্ধে প্রার্থী আইএসএফের

08:23 PM Mar 21, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : বামেদের সঙ্গে জোট ধর্ম না মেনে এক তরফা প্রার্থী ঘোষণা করে দিল আইএসএফ। বামেদের ঘোষণা করা শ্রীরামপুর কেন্দ্রেই প্রার্থী নাম ঘোষণা করে দিল ‘ভাইজান’রা। ফলে বাম-কংগ্রেসের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষিত হওয়ার আগেই জোটে জট অব্যাহত রইল। গত বিধানসভা ভোটের আগে ব্রিগেড সভায় আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকিকে ভাইজান বলে সম্মোধন করেছিল বামেরা। এবার সেই আইএসএফের সঙ্গেই আসন সমঝোতায় আসতে পারল না বাম নেতৃত্ব। 

বৃহস্পতিবার ফুরফুরাশরিফে আইএসএফের রাজ্য কমিটির বৈঠক শেষে আটটি কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করে দিলেন দলের কার্যকরী সভাপতি সামসুর আলি মল্লিক। এই আটটি আসনের মধ্যে রয়েছে শ্রীরামপুর কেন্দ্রটি। শ্রীরামপুর কেন্দ্রে সাহরিয়ার মল্লিককে প্রার্থী করেছে আইএসএফ। এই শ্রীরামপুর কেন্দ্রেই সিপিআই প্রার্থী করেছে দীপ্সিতা ধরকে। ফলে এই কেন্দ্রে বামেদের সঙ্গে কোনও আসন রফা হল না। উল্লেখ্য, তৃণমূল ইতিমধ্যেই রাজ্যে ৪২টি কেন্দ্রে পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে।

তবে আইএসএফের তরফে যে আটটি কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে, তাতে ডায়মন্ডহারবারের নাম নেই। কিছুদিন আগেও এই ডায়মন্ডহারবার কেন্দ্রে আইএসএফের তরফে নৌশাদ সিদ্দিকিকে দাঁড় করানোর বিষয়ে রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছিল। উল্লেখ্য, শ্রীরামপুর ছাড়া যে সাতটি কেন্দ্রে আইএসএফ প্রার্থী দিয়েছে, সেগুলি হল মালদহ উত্তর, জয়নগর, মুর্শিদাবাদ, বারাসত, বসিরহাট, মথুরাপুর ও ঝাড়গ্রাম। মালদহ উত্তর কেন্দ্রে প্রার্থী হয়েছেন মুহাম্মদ সোহেল, জয়নগর কেন্দ্রে প্রার্থী হয়েছেন মেঘনাদ হালদার, মুর্শিদাবাদে প্রার্থী হয়েছেন হাবিব শেখ। বারাসতে তাপস বন্দ্যাপাধ্যায়, বসিরহাটে মহম্মদ সইদুল ইসলাম মোল্লা, মথুরাপুরে অজয় কুমার দাস ও ঝাড়গ্রামে বাপি সোরেনকে প্রার্থী করেছে আইএসএফ।  

Tags :
ISFLeftPolitics.
Next Article