For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

সম্প্রতি দক্ষিণ গাজায় বাস্তুচ্যুত মানুষের জন্য একটি শরণার্থী শিবিরে বোমা হামলা চালায় ইজরায়েলি, যাতে প্রায় ৪০ জন ফিলিস্তিনি নিহতের হয়েছেন। এবং ভিডিওতে অভিনেত্রীকে কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে।
06:00 PM May 28, 2024 IST | Susmita
রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ইজরায়েল-হামাস যুদ্ধের আকার ক্রমশ ভয়াবহ আকার ধারণ করছে। ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা আদায়ের জন্যে ভয়াবহ হামলা চালাচ্ছে ইজরায়েল। গতবছর ৭ অক্টোবর থেকে শুরু হয়েছে গাজা-ইজরায়েল বিধ্বংসী যুদ্ধ। প্রায় ৭ মাস ধরে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় হামলা চালাচ্ছে ইজরায়েলি বাহিনী। যাতে এখনও পর্যন্ত বলি হয়েছে প্রায় ৩৬ হাজার ফিলিস্তিনি। বাস্তুচ্যুত হয়েছেন গাজার ১৭ লাখেরও বেশি বাসিন্দা। তবে ইজরায়েল-হামাস যুদ্ধের প্রধান শিকার হচ্ছেন নারী ও শিশুরা। একদিকে গাজা থেকে পলাতক ফিলিস্তিনিদের আশ্রয় দিতে প্রস্তুত হচ্ছেন বাইডেন প্রশাসন। অন্যদিকে গাজায় বিধ্বংসী যুদ্ধ চালানোর দায়ে ইজরায়েলের সঙ্গে সমস্ত কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করেছে কলম্বিয়া।

Advertisement

সম্প্রতি হামাসের গুলিকাণ্ডে পালটা আক্রমণ চালানোর জন্যে মিশরের সীমান্তবর্তী দক্ষিণ শহর রাফা থেকে ১০ লাখেরও বেশি বাসিন্দা দের সরে যাওয়ার নির্দেশ দিয়েছিল ইজরায়েলের সেনাবাহিনী। এবং তাতে ক্রমশ বোমা ফেলে হামলা চালাচ্ছে ইজরায়েলি বাহিনী। যাতে কমপক্ষে ৪০ জন মারা গিয়েছেন। নিহতদের মধ্যে অনেকেই নারী এবং শিশু। আহত হয়েছেন বহু মানুষ। যা কিনা গোটা বিশ্বে আতঙ্ক ফেলে দিয়েছে। এবার ইজরায়েলি বাহিনীর দ্বারা রাফায় নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় ভেঙে পড়লেন বলিউড অভিনেত্রী আয়েশা খান। যিনি সম্প্রতি বিগ বস ১৭ এর প্রতিযোগী ছিলেন। এবং তাঁকে পরবর্তীতে দুলকার সলমনের সঙ্গে একটি মালায়ালাম ছবিতে দেখা যাবে। তিনি গতকাল একটি ভিডিওতে রাফায় ইজরায়েলিদের হামলা চালানোর ঘটনার কথা উল্লেখ করে তীব্র সমালোচনা করলেন অভিনেত্রী। সম্প্রতি দক্ষিণ গাজায় বাস্তুচ্যুত মানুষের জন্য একটি শরণার্থী শিবিরে বোমা হামলা চালায় ইজরায়েলি, যাতে প্রায় ৪০ জন ফিলিস্তিনি নিহতের হয়েছেন। এবং ভিডিওতে অভিনেত্রীকে কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে।

Advertisement

অভিনেত্রী বলেছেন, "আমরা সকলেই চারপাশে যে খবরগুলি ঘটছে সে সম্পর্কে সচেতন। আমরা এখানে আমাদের সেরা জীবন যাপন করছি। কিন্তু এটি দেখে হৃদয়বিদারক যে, বিশ্বের সবাই ভাল নেই। বিশেষ করে ফিলিস্তিনিরা এখন খুবই খারাপ পরিস্থিতিতে রয়েছে। তাদের জীবন্ত পুড়িয়ে মারা হচ্ছে। এটা খুবই হতাশাজনক। আমি এইমাত্র একটি ঘটনা দেখেছি। রাফাতে শরণার্থীদের জীবন্ত পুড়িয়ে ফেলার ভিডিও আমি জানি না, একজন ব্যক্তি হিসাবে আমি কীভাবে এই পরিস্থিতিতে আমাদের আওয়াজ তুলতে পারি। ঘৃণা এবং অপরাধের বিরুদ্ধে আমি শুধু একটাই আশা করি যে তাড়াতাড়ি শেষ হবে।"

কিছুদিন আগে আয়েশা, অভিনেত্রী দের অনুপযুক্ত কোণ থেকে ছবি ক্লিক এবং রেকর্ড করার জন্য পাপারাজ্জিদের নিন্দা করে খবরের শিরোনামে এসেছিলেন। তিনি মিডিয়া হাউসগুলিকে প্রাথমিক শিষ্টাচার শিখতে পরামর্শ দিয়েছিলেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি প্রায়শই তার ভক্তদের সঙ্গে তার ছবি এবং ভিডিও শেয়ার করে নেন। ইনস্টাগ্রামে তাঁর ৪.৯ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। বিগ বস ১৭-এ অংশগ্রহণের পর আয়েশা খ্যাতি অর্জন করেন। স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকীকে প্রকাশ করার জন্য তিনি ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসেবে ঘরে প্রবেশ করেন। বাড়িতে ঢোকার পরপরই, তিনি মুনাওয়ারকে প্রতারণার অভিযোগে অভিযুক্ত করেন এবং দাবি করেন যে তিনি একই সময়ে তার এবং অন্য একজন মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন।

Advertisement
Tags :
Advertisement