For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জলপাইগুড়িতে শনিবার সব রাজনৈতিক দলের জোরদার ভোট প্রচার

06:28 PM Mar 30, 2024 IST | Subrata Roy
জলপাইগুড়িতে শনিবার সব রাজনৈতিক দলের জোরদার ভোট প্রচার
Advertisement

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার বিস্তীর্ণ এলাকাজুড়ে জোরদার প্রচার শুরু করেছেন তৃণমূল প্রার্থী।জলপাইগুড়িতে তৃণমূলের জোরদার প্রচার চলছে। শনিবার সকালে জলপাইগুড়ির শিলিগুড়ি সংলগ্ন এলাকার ডাবগ্রামে(Dubgram) পৌঁছান তৃণমূলের প্রার্থী।আসন্ন লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে তৃণমূল মনোনীত প্রার্থী নির্মল চন্দ্র রায়। দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে এলাকায় ভোট প্রচার চালান তিনি।

Advertisement

এদিকে, শনিবার সকালে জলপাইগুড়ির(Jalpaiguri) সতী পিঠ ভ্রামরী দেবী মন্দিরে পূজা দিয়ে শনিবারে প্রচার শুরু করলেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের সাংসদ ডা. জয়ন্ত কুমার রায়। বিজেপি সুত্রে জানা গেছে, শনিবার রাজগঞ্জ বিধানসভা(Rajganj Assembly) এলাকার টাকিমারি, বিন্নাগুড়ি, আমবাড়ি, ফাটাপুকুর সহ বিভিন্ন এলাকায় ভোট প্রচার করেন বিজেপি প্রার্থী। প্রত্যেক জায়গায় প্রচারে বেড়িয়ে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি এমনটাই দাবি করা হয় স্থানীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে। বিজেপির দাবি, এবার প্রায় আড়াই লক্ষাধিক ভোটে জয়ী হবেন তাদের প্রার্থী। অন্যদিকে,উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলা বিস্তীর্ণ চা বলয় এলাকা। আর চা বাগানকেই মূলত প্রচারের আঙিনা বলে বেছে নিয়েছে বাম প্রার্থী(Left Candidate)।

Advertisement

শনিবার সকাল থেকে জলপাইগুড়িতে জোর প্রচারে বাম প্রার্থী দেবরাজ বর্মনের।আসন্ন লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত কংগ্রেস সমর্থিত প্রার্থী দেবরাজ বর্মনের সমর্থনে শনিবার সাতসকালে জলপাইগুড়ি জয়পুর চা বাগানে(Jaipur Tea Garden) মিছিল ও প্রচার চলে। এরপর বাম প্রার্থী প্রচার সারেন ফুলবাড়ী (Fulbari)এলাকায়। শনিবার সকাল থেকে জলপাইগুড়ি এলাকা ছিল প্রথম দফার ভোট প্রচারে সব রাজনৈতিক দলের টার্গেট পয়েন্ট।

Advertisement
Tags :
Advertisement