OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জঙ্গলমহল জুড়ে পুলিশের অভিযান শুরু,৯০ লিটার চোলাই মদ আটক

05:14 PM Mar 30, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: নির্বাচন কমিশনের নির্দেশে জঙ্গলমহল জুড়ে শুরু হয়েছে পুলিশের ব্যাপক অভিযান। নির্বিঘ্নে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে তৎপর হয়ে উঠেছে প্রশাসন। চোলাই মদ পাচারকারীকে হাতে নাতে ধরল ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার (Sakrial P.S.) পুলিশ। ধৃত ব্যক্তি পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ীর ভসরা এলাকার বাসিন্দা। তাঁর নাম শক্তিপদ ঘোষ। মোটর সাইকেলে ৯০ লিটার মদ নিয়ে যাওয়ার সময় শুক্রবার রাতে গুড়িগোট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ঝাড়গ্রামের সাঁকরাইলের গুড়িগোট থেকে কেসিয়ারির দিকে প্রায় ৯০ লিটার চোলাই মদ নিয়ে যাচ্ছিল ওই ব্যাক্তি। গোপন সূত্র থেকে এদিন সাঁকরাইল থানায় খবর আসে এক ব্যক্তি চোলাই মদ পাচারের চেষ্টা করছে। খবর পেতেই গুড়িগোট এলাকায় হানা দেয় সাঁকরাইল থানার পুলিশের একটি দল। আর সেখানেই ধৃত শক্তিপদ ঘোষকে (Shaktipada Ghosh)পাকড়াও করে পুলিশ এবং উদ্ধার করে ৯০ লিটার চোলাই মদ সহ মোটর সাইকেলটি। পাশাপশি এদিন ওই ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়।

শনিবার ধৃতকে পেশ করা হয়েছে ঝাড়গ্রাম জেলা আদালতে (Jhargram Court)। এ বিষয়ে সাঁকরাইল থানার ওসি ধীরাজ মাহাত জানিয়েছেন, মোটর সাইকেলে চলাই মদ নিয়ে যাচ্ছিল, ৯০ লিটার চোলাই মদ সহ মোটর সাইকেলটি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি ওই মদ কোথা থেকে সংগ্রহ করেছিল এবং কোথায় পাচার করতে যাচ্ছিল তা জানার চেষ্টা চলছে। পাশাপাশি এই ঘটনার সাথে আর কারা জড়িত আছেন তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags :
Jangalmahal Police Seized Illegal I D LiquarJangalmahal Police Start Raid Against Crime
Next Article