OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হাইটেনশন লাইনে বিদ্যুতের কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল দুই ঠিকা কর্মীর

03:57 PM Jun 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,জয়নগর: হাইটেনশন লাইনে বিদ্যুতের কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল দুই ঠিকা কর্মীর ।গুরুতর জখম আরো তিনজন। আহতদের চিকিৎসার জন্য আনা হয় পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে গুরুতর জখম অবস্থায় একজনকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।অন্যান্য দিনের মতো শুক্রবার সকালেও একসাথে কাজে বেরিয়েছিল জয়নগর থানার(Jaynagar P.S.) অন্তর্গত উত্তরপাড়া নিচ গ্রামের পাঁচ যুবক। এরা সকলেই বিদ্যুৎ দফতরের ঠিকা কর্মী।

শুক্রবার সকালে যখন ধামুয়া শ্যামপুর(Shyampur) এলাকায় হাই টেনশন লাইনে একটি বিদ্যুতের খুঁটি লাগানোর কাজ করছিল ঠিক সেই সময় ভুলবশত ওই বিদ্যুতের খুঁটিতে বিদ্যুৎ চলে আসায় ঘটনাস্থলে তড়িতাহত হন ৫ ঠিকা কর্মী । সাথে সাথে এলাকার মানুষ বিদ্যুৎপৃষ্ঠ পাঁচ ঠিকা কর্মীকে চিকিৎসার জন্য পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা জানান, দুজনের মৃত্যু হয়েছে। মৃতদের নাম সালমাতুল লস্কর ও মেরেরাজ মন্ডল। তবে বাকি তিনজনের চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা।

দুজনের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় এবং একজনের জখমের মাত্রা বেশি থাকায় তাকে অন্যত্র স্থানান্তরিত করা হয়।এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে উত্তরপাড়া(Uttarpara) নিচ গ্রামে। মৃত ও আহত ঠিকা কর্মীদের প্রতিবেশীদের দাবি, কর্মরত অবস্থায় যারা এভাবে মারা গেল ও জখম হলো তারা প্রত্যেকেই গরিব মানুষ। তাই সরকার যদি সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাদের সংসারগুলি বাঁচবে।

Tags :
Jaynagar 2 Labour DeadJaynagar 3 Labour Injured
Next Article