For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জঙ্গলমহলের অরণ্য সুন্দরী মেতে উঠল দোল উৎসবে, বসন্ত উৎসবে প্রচার সারলেন তৃণমূল প্রার্থী

02:34 PM Mar 25, 2024 IST | Subrata Roy
জঙ্গলমহলের অরণ্য সুন্দরী মেতে উঠল দোল উৎসবে  বসন্ত উৎসবে প্রচার সারলেন তৃণমূল প্রার্থী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: এ যেনো শান্তিনিকেতনের ছোঁয়া। জঙ্গলমহলের অরণ্যসুন্দরী ঝাড়গ্রামে দোল উৎসবে মেতেছেন জেলাবাসী। শুধু জেলার মানুষ নয়। কলকাতার বহু পর্যটক ঝাড়গ্রামে দোল উৎসবে মেতেছেন। ঝাড়গ্রাম শহরের বেশ কয়েকটি জায়গায় আয়োজিত হয় বসন্ত উৎসব আর সেখানেই জেলাবাসী থেকে শুরু করে বাইরের পর্যটকরাও মাতলেন। শান্তিনিকেতনের ছোঁয়া অরণ্য সুন্দরী ঝাড়গ্রামে। কলকাতার পর্যটকরা জানাচ্ছে, দোল উৎসব(Dol Utsav) মানেই আমরা জানি শান্তিনিকেতন কিন্তু এবারে দোল উৎসব পালন করতে আমরা ঝাড়গ্রামে এসেছি।

Advertisement

আর এই ভাবেই দোল উৎসবে ঝাড়গ্রামে(Jhargram) আজ রঙিন হয়ে উঠেছে। এদিকে,আজ দোল পূর্ণিমার দিনে ঝাড়গ্রাম শহরের ঘোড়াধোরাতে আয়োজিত বসন্ত উৎসবে মাতলেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কালীপদ সরেন। দোল পূর্ণিমার বিশেষ দিনে মানুষের সাথে জনসংযোগ করেন প্রার্থী কালীপদ সোরেন। এ এক অন্য ছবি। তৃনমূলের প্রার্থী কালিপদ সরেন ঝাড়গ্রাম বাসীর সাথে মিশে দোল উৎসব পালন করছেন। ষষ্ঠ দফায় ভোট ঝাড়গ্রামে। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে শুধুমাত্র প্রার্থী ঘোষনা হয়েছে তৃনমূলের। তৃনমূলের(TMC) প্রার্থী একাই দোলের দিনটাকে প্রচারের কাজে লাগালেন।

Advertisement

গতকাল বিজেপির রাজ্যের দ্বিতীয় দফায় নাম ঘোষনা হলেও ঝাড়গ্রামে প্রার্থীর নাম ঘোষনা হয়নি। তাই দোলের ময়দানে সকাল থেকে একা তৃনমূলের পার্থী কালিপদ সরেন ঘুরে বেড়াচ্ছেন। ঝাড়গ্রামের বেশ কয়েক জায়গায় দোল খেলা হয়। সেখানে হাতে গোনা কয়েকজন দলীয় কর্মীকে নিয়ে মানুষের সাথে প্রচার করেন তিনি। সাধারণ মানুষের সাথে কথা বলেন। সাধারন মানুষ ও প্রার্থীকে এই প্রথম দেখছেন বলে জানান। ঝাড়গ্রামের প্রতিটা জায়গায় ঘেরে ঘুরে জনসংযোগ এর চেষ্টা চালান তিনি।

Advertisement
Tags :
Advertisement