For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জঙ্গলমহলের সাঁকরাইলে রাতভর দাপিয়ে বেড়াল হাতির দল

09:02 PM Feb 21, 2024 IST | Subrata Roy
জঙ্গলমহলের সাঁকরাইলে রাতভর দাপিয়ে বেড়াল হাতির দল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: চলছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। এদিকে ফের হাতির তাণ্ডবে লণ্ডভণ্ড বিঘার পর বিঘা চাষের জমি ও সবজির ফসল। গতকাল রাত্রে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের (Sakrial Block)বালিভাষা এলাকায় ১৫ থেকে ২০ টি হাতির দল(Elephant) তাণ্ডব চালায় এলাকায়। নষ্ট করে চাষের জমি। ক্ষতিগ্রস্ত ফসল, মাথায় হাত চাষীদের। অভিযোগ হাতি এলাকায় ঢোকার পরেও এলাকায় দেখা পাওয়া যায়নি বনদপ্তরের । মেলে না ক্ষতিপূরণ ও ।

Advertisement

বুধবার সকাল বেলা সংবাদ মাধ্যম খবর করতে এলে বনদপ্তরেরর আধিকারিকরা তড়িঘড়ি পৌঁছোয় এলাকায়। ঘুরে দেখেন ক্ষতিগ্রস্ত জমিগুলি। গ্রামবাসীদের অভিযোগ বনদপ্তরের পক্ষ থেকে সাহায্য পাওয়া যায় না। সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে ক্ষতিগ্রস্ত দের ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন বন বিভাগের বিট অফিসার ।

Advertisement

এদিকে, বুধবার উচ্চমাধ্যমিক চলাকালীন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয় হাওড়ার এক বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের ২ ছাত্রী। তাদের যোগেশচন্দ্র গার্লস স্কুলে সিট পড়েছিল। তাদের হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুক্ষণ পর তাদের অবস্থা স্থিতিশীল হয়। শিক্ষা দপ্তর সূত্রে জানা গিয়েছে, পরীক্ষার জন্য ওই ২ ছাত্রীকে অতিরিক্ত ৪০ মিনিট সময় দেওয়া হয়। পরে তারা পরীক্ষা দিয়েছে।

Advertisement
Tags :
Advertisement