For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনায় পুজো তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের

08:56 PM Mar 17, 2024 IST | Subrata Roy
মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনায় পুজো তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনায় রবিবার ঝাড়গ্রামের গোপীবল্লভপুর দুই ব্লকের কুঠিঘাট কালী মন্দিরে(Kali Temple) পুজো দিলেন গোপীবল্লভপুর এক ব্লক তৃণমূল ছাত্র পরিষদের দলীয় কর্মী ও নেতৃত্বরা। উপস্থিত ছিলেন, ব্লক তৃনমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি আনন্দ বাড়ি, জেলা তৃনমূল ছাত্র পরিষদের নেতা স্নেহাশীষ দাস সহ অন্যান্য নেতৃত্বরা। জানা গেছে,গত ১৪ ই মার্চ মুখ্যমন্ত্রীর নিজের বাড়িতে পড়ে গিয়ে কপালে ও নাকে চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)।

Advertisement

এদিন ঝাড়গ্রাম জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিশ্বনাথ মাহাতোর নির্দেশে কুঠিঘাট কালি মন্দিরে পূজো দেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্য ও নেতৃত্বরা।এই বিষয় আনন্দ বাড়ি ও স্নেহাশীষ দাস জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কয়েকদিন আগে কপালে চোট পেয়েছেন। কপালে বেশকয়েকটি সেলাইও করা হয়েছে। আমরা মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করে কুঠিঘাট কালি মন্দিরে পুজো দিলাম। আমরা চাই তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

Advertisement

এদিকে,প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর দেখা নেই তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ মৌসুম বেনোজির নূরের। তা নিয়ে মালদা(Malda) জেলা জুড়ে চর্চা চলছে জল্পনা। তৃণমূল কংগ্রেসের প্রার্থী পদের টিকিট না পাওয়ায় কংগ্রেসের যোগ দিতে পারে মৌসম। এ প্রসঙ্গে রাজ্য তৃণমূল নেতা ফিরহাদ হাকিম(Firhad Hakim) বলেন, তিনি দিল্লিতে রয়েছেন। টেলিফোনে কথা হয়েছে। পারিবারিক কারণে আছেন। তিনি ফিরলেই তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করবেন।

Advertisement
Tags :
Advertisement