For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জঙ্গলমহলে পুলিশের উদ্যোগে রক্তদান শিবির জামবনি থানায়

09:57 PM Mar 22, 2024 IST | Subrata Roy
জঙ্গলমহলে পুলিশের উদ্যোগে রক্তদান শিবির জামবনি থানায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: জঙ্গলমহলে ফের পুলিশের মানবিক উদ্যোগ। ঝাড়গ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে জাম্বনী থানার উদ্যোগে থানা প্রাঙ্গণে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। - "রক্তদান মহৎ দান, রক্ত দিয়ে বাঁচান প্রাণ”। রক্তর সংকট মেটাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আয়োজন করা হয় রক্তদান শিবিরের।

Advertisement

এদিন ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে জাম্বনী থানায় অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। এই রক্তদান শিবিরে প্রায় ৫০ জন পুলিশ আধিকারিক, পুলিশ কর্মী, সিভিক ভলেন্টিয়ার্স সহ অন্যান্যরা রক্ত দান করেন। রক্তের অভাবে প্রাণ গেছে অনেক মানুষের । এই ঘটনার পুনরাবৃত্তি যাতে আর না হয়, তাই এবার সচেষ্ট হয়েছে জেলা পুলিশ । এদিনের এই রক্তদান শিবিরে অংশগ্রহণ করেন ঝাড়গ্রামের এডিশনাল এস পি (Additional S.P.)(অপারেশন) গুলাম শারওয়ার, ঝাড়গ্রামের এসডিপিও(SDPO) শামিল বিশ্বাস।

Advertisement

পাশপাশি এদিন উপস্থিত ছিলেন জাম্বনী থানার আইসি বিশ্বজিৎ সাহা। এডিশনাল এস পি (অপারেশন) গুলাম শারওয়ার জানিয়েছেন, "প্রতিবছর আমাদের জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন রকমের সামাজিক কর্মসূচি নেওয়া হয়"। বিনামূল্যে কোচিং সেন্টার, সেভ ড্রাইভ, সেফ লাইফ সহ বিভিন্ন সচেতনতা প্রচার চালানো হয়। জেলা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমাজের সকল স্তরের মানুষজন।

Advertisement
Tags :
Advertisement