OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঝাড়গ্রামে বাস ও ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৭

07:32 PM Mar 18, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম ও মালদহ: যাত্রী বোঝাই বাসের সাথে ট্যাংকারের  মুখোমুখি সংঘর্ষে ঝাড়গ্রামে আহত প্রায় ১৭। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের(Jhargram) বালিভাষা টোল প্লাজার সামনে। ঝাড়গ্রামে বালিভাসা টোলপ্লাজার কাছে বাস ও ট্যাঙ্কারের মুখমখি সংঘর্ষ হয়। প্রথমিক খবর এখন পর্যন্ত আহত প্রায় ১৭ জন। এরা সকলেই বাসের যাত্রী। এদের মধ্যে ২ জনের আঘাত গুরুতর। আহতদের মধ্যে ১৩ জনকে ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

জানা গেছে, কাঁথি-ঝাড়গ্রামগামী বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশের গাড়ি ও রাস্তার কিছু প্যাসেঞ্জার গাড়িতে আহত দের আনা হয় হাসপাতালে। বাকি দের ও আনা হচ্ছে। কি ভাবে একি রাস্তাতে গাড়ি দুটি চলে এলো তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। এই দূর্ঘটনার জেরে সাময়িক পথ অবরুদ্ধ হয়ে যায়। তবে পুলিশি তৎপরতায় ফের যানবাহন চলাচল শুরু হয় ৬ নং জাতীয় সড়কে। ঘটনাস্থলে মোতায়ন করা হয়েছে পুলিশ। তবে কিভাবে এই ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে পুলিশ।দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে পৌঁছান ঝাড়গ্রামের জেলাশাসক সুনীল আগারওয়াল।আহতদের সাথে কথা বলেন তিনি।

এদিকে মালদহে(Malda) দমকল আসতে দেরি, পুড়ে ছাই লরি বোঝিই পাট। ঢিল ছোড়া দূরত্বে দমকল কেন্দ্র থাকা সত্ত্বেও সঠিক সময়ে ইঞ্জিন ঘটনাস্থলে না আসায় দমকল বাহিনীকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার(Harishchandrapur P.S.) তুলসীহাটা মার্কেটে। দমকল কর্মীদের অভিযোগ, ওই সময় তারা অন্যত্র আগুন নেভানোর কাজে ব্যস্ত ছিলেন। তাই সঠিক সময়ে পৌছাতে পারেনি। এদিকে জেসিআই গোডাউন থেকে পাট লোড করার সময় হাই টেনশন তারে ছুয়ে যায় লরি বোঝাই পাট। দ্রুত সেই আগুন গ্ৰাস করে নেয় পাট বোঝাই লরিটিকে। স্থানীয়রা জানিয়েছে ১০০ কুইন্টাল পাট ছিল।

ক্ষয়-ক্ষতির পরিমাণ কয়েক লক্ষ টাকা। অন্যদিকে একই সময়ে তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের বড়ল এলাকায় বিদ্যুতিক শর্ট সার্কিটে পাট ভর্তি ভুটভুটিতে আগুন লেগে ৩০ কুইন্টাল পার্ট পুড়ে ছাই হয়ে যায়। অন্যদিকে, রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের রানীপুরা গ্রামে এক বাড়িতে আগুন ধরে বিছানাপত্র পুড়ে যায়। তুলসীহাটার দমকল কর্মীরা ওই দুটি অগ্নিকাণ্ডের আগুন নেভানোর কাজে ব্যস্ত ছিলেন।পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় হরিশচন্দ্রপুর থানা আইসি (IC)মনোজিৎ সরকার সঙ্গে বিশাল বাহিনী পুলিশ।

Tags :
Jhargram Road AccidentMalda Jute Lorry Fire
Next Article