For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সন্দেশখালিতে ইডির ওপর হামলার ঘটনায় জিয়াউদ্দিন মোল্লা ও দিদার বক্স মোল্লা জামিন পেলেন

09:38 PM Jun 26, 2024 IST | Subrata Roy
সন্দেশখালিতে ইডির ওপর হামলার ঘটনায় জিয়াউদ্দিন মোল্লা ও দিদার বক্স মোল্লা জামিন পেলেন
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট:ইডির ওপর হামলার ঘটনায় জিয়াউদ্দিন মোল্লা ও দিদার বক্স মোল্লা অবশেষে জামিন পেলেন। বুধবার ৫০০০ টাকার বন্ডে জামিন (Bail)পান দুজনে।সন্দেশখালিতে শেখ শাহজাহানের বাড়িতে ইডি তল্লাশি চালানোর সময় এরা ইডির উপর হামলা করে বলে অভিযোগ ছিল।গত ৫ জানুয়ারি হামলা হয়েছিল। শাজাহানের ঘনিষ্ঠ দিদার বক্স ও জিয়াউদিন মোল্লা বলে এলাকায় পরিচিত। অন্যদিকে, বুধবার সল্টলেকের বিকাশ ভবনে(Bikas Bhavan) হাজির হন সিবিআই আধিকারিকরা। বিকাশ ভবনের ওয়েস্ট বেঙ্গল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন-এর ওয়ার হাউজের ভেতরে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। উপস্থিত ছিলেন বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন এর আধিকারিকরাও।

Advertisement

সূত্রের খবর, প্রাথমিক নিয়োগ দুর্নীতি তদন্তে সিবিআইয়ের(CBI) এই অভিযান। সূত্রের খবর প্রাথমিক নিয়োগ দুর্নীতির তদন্ত করতে গিয়ে বিকাশ ভবনের একটি গোডাউন সিল করে দিয়োছিল সিবিআই। বুধবার সেই গুদামে আবার যায় সিবিআইয়ের দল । পরে ওই গুদামটি ফের গালা দিয়ে সিল করে দেয় সিবিআই। এদিকে,ডায়মন্ডহারবার পুলিশ জেলার মহেশতলা থানার উদ্যোগে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে মহেশতলা থানার পুলিশ ও পুলিশের বিভিন্ন দপ্তরে অধিকর্তা এবং বিভিন্নসংগঠন ও স্কুলের ছাত্র-ছাত্রী শিক্ষক শিক্ষিকাদের নিয়ে মহেশতলার ডাকঘর থেকে আকড়া রেলস্টেশন পর্যন্ত একটি মাদক বিরোধী বর্ণাঢ্য পদযাত্রা অনুষ্ঠিত হয় বুধবার সকাল ১১ টার সময় । পদযাত্রার শেষে আকড়া রেলস্টেশন মাঠেে মাদকের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে একটি সচেতনতা মূলক অনুষ্ঠান সংগঠিত হয় । মহেশতলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক তাপস সিংহ বলেন যে, বর্তমানে মহেশতলাকে অনেকটা মাদকমুক্ত করতে সক্ষম হয়েছি । আগামী দিনে মহেশতলাকে তিনি মাদকমুক্ত করতে প্রতিজ্ঞাবদ্ধ ও বদ্ধপরিকর ।

Advertisement

বিশেষ করে আকড়া রেল স্টেশন(Akra Station) ও পার্শ্ববর্তী এলাকা মাদকমুক্ত করতে পেরেছেন পুলিশ প্রশাসনের বিভিন্ন দপ্তরের ও এলাকার মানুষের সহযোগিতায় । তাই সকলকে আন্তরিক অভিনন্দন জানান। আকড়া হাই মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে "ঘৃণা নয় প্রেম চাই " নামক একটি মাদকবিরোধী নাটক পরিবেশন করা হয় উক্তমঞ্চে। অনুষ্ঠানে উপস্থিত ডায়মন্ড হাবরা অ্যাডিশনাল এস.পি. হেডকোয়ার্টারি কমোলান প্রসুন ঘোষ মহাশয় ,মহেশতালার এস.ডি.পি.ও কামরুজ্জামান মোল্লা মহাশয়, মহেশতলা থানার আইসি তাপস সিংহ মহাশয় , ওসি এস.টি.জি কপিল সিংহ ওসি ফায়ার সার্ভিস , জি.আর.পি,র সেন্টাল ফোর্স , ট্রাফিক পুলিশ, ও পুলিশের বিভিন্ন অধিকর্তা ও কর্মীবৃন্দ, থানা সমন্বয় সমিতির কর্মীবৃন্দ এবং বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা ।

Advertisement
Tags :
Advertisement