For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ডেবিউ ছবিতেই বাজিমাত, আইনি জট কাটিয়ে 'মহারাজ'-এর সাফল্যে ভাসছেন জুনায়েদ

মহারাজে তার অভিনয়ের জন্য প্রশংসনীয় পর্যালোচনা পাওয়ার পর জুনায়েদ খান একজন ক্রু এবং কাস্টের সঙ্গে আবারও কাজ করার জন্য উন্মুখ হয়ে আছেন।
06:25 PM Jun 23, 2024 IST | Susmita
ডেবিউ ছবিতেই বাজিমাত  আইনি জট কাটিয়ে  মহারাজ  এর সাফল্যে ভাসছেন জুনায়েদ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হিন্দু ধর্মের অবমাননার অভিযোগে আমির খান পুত্রের প্রথম ছবিই আইনি জটে বিধ্বস্ত হয়ে পড়েছিল। ছবিটি মুক্তি পেলে বিক্ষোভের সৃষ্টি হতে পারে, সেই ভেবেই ছবিটির মুক্তি স্থগিত করেছিল গুজরাত হাইকোর্ট। এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন আমির খান পুত্র জুনায়েদ খান। তবে আইনী জট কেটে দিন দুয়েক আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে 'মহারাজ'। সৌরভ শাহের বই এবং সত্য ঘটনার উপর ভিত্তি করে ছবিটি তৈরি হয়েছে। না দেশের সবথেকে পুরোনো এবং ভয়ঙ্কর আইনী লড়াইয়ের মধ্যে একটি। মহারাজ করসানদাস মুলজিকে অনুসরণ করে (খান অভিনয় করেছেন) তৈরী, যিনি একজন সাহসী সাংবাদিক এবং নিবেদিত সমাজ সংস্কারক। গল্পটি একজন মহাযাজক বা 'মহারাজ' (জয়দীপ আহলাওয়াত দ্বারা চিত্রিত), নারী ভক্তদের যৌন শোষণের অভিযোগে তার দ্বন্দ্বের উপর আলোকপাত করে, আর তাঁর সঙ্গে আইনী লড়াইয়ে শেষমেশ জিত হয় সাংবাদিকের।

Advertisement

যে ভূমিকায় অভিনয় করছেন জুনায়েদ খান। ছবিটি মুক্তির আগে বিতর্কের জন্যে কোনও ট্রেলার বা টিজার উন্মোচন করা হয়নি। ছবিটি নাকি হিন্দু পুরোহিতদের অপমান করেছে, তাই হিন্দু সংগঠন ছবিটির মুক্তি স্থগিত করার জন্যে আইনী লড়াইয়ে নেমেছিল। কিন্তু ছবিটিতে কোনও আপত্তিকর দৃশ্য নেই বলেই গুজরাত আদালত ২১ জুন ছবি মুক্তির অনুমতি দিয়েছেন। প্রথম ছবিতেই জুনায়েদের অভিনয় নিয়ে দর্শকমহলে তোলপাড় পড়ে গিয়েছে। আসলে সুপারস্টার বাবার পুত্র বলে কথা! রক্তের মধ্যেই অভিনয়ের সত্ত্বা বইছে তাঁর। মহারাজে তার অভিনয়ের জন্য প্রশংসনীয় পর্যালোচনা পাওয়ার পর জুনায়েদ খান একজন ক্রু এবং কাস্টের সঙ্গে আবারও কাজ করার জন্য উন্মুখ হয়ে আছেন। ছবিটি ১৪ জুন মুক্তির জন্য নির্ধারিত ছিল, কিন্তু আদালতে আদেশ পাওয়ার পর ২১ জুন OTT প্ল্যাটফর্মে প্রিমিয়ার হয়েছে মহারাজ। তারপর থেকে এটি একটি ইতিবাচক সাড়া পাচ্ছে, এবং জুনায়েদ তার পথে আসা সমস্ত প্রশংসা সম্পর্কে কেমন অনুভব করেছেন তা প্রকাশ করেছেন। জুনায়েদ এই বিষয়ে একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "আমি এই মুহূর্তে কী অনুভব করছি তা আমি কথায় ব্যাখ্যা করতে পারব না।

Advertisement

মহারাজ আমার জন্য একটি দীর্ঘ এবং বন্য যাত্রা ছিল, কিন্তু আমি মনে করি সব ঠিকঠাক শেষ হয়েছে। মহারাজকে অনেক ভালবাসা, শ্রদ্ধা এবং আবেগ নিয়ে তৈরি করা হয়েছিল, এবং আমি আনন্দিত যে ছবিটি এবং আমার অভিনয় দর্শকদের কাছে ভালো সাড়া পেয়েছে।"এর আগে, 'মহারাজ' পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ নোট শেয়ার করে ছবিটির ওটিটি রিলিজ নিয়ে তার অনুভূতি প্রকাশ করেছিলেন। ছবিটির পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, "ভালোবাসার শ্রম উদযাপন করতে চাই এবং ইলানের সঙ্গে ঘোষণা করতে চাই। কিন্তু আপনি যখন এমন একটি গল্প বলতে চান যা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে বলা উচিত, তখন যুদ্ধটি চড়াই হবে তবে আশা করা যায় কষ্টের মূল্য। এবং প্রতিবন্ধকতাগুলি একটি দল হিসাবে আমাদের তৈরি 'মহারাজ' চলচ্চিত্রের জন্য অত্যন্ত গর্বিত।"চলচ্চিত্রের মুক্তির আগে, নির্মাতারা একটি ট্রেলার প্রকাশ করা থেকে বিরত থাকেন এবং একটি কম-প্রচার পদ্ধতি বেছে নেন।

Advertisement
Tags :
Advertisement