For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের রবিনসন স্ট্রিটের ছায়া পরল কাঁচরাপাড়ায়, মেয়ের মৃতদেহ আগলে বসেছিল বাবা

02:38 PM Jun 15, 2024 IST | Subrata Roy
ফের রবিনসন স্ট্রিটের ছায়া পরল কাঁচরাপাড়ায়  মেয়ের মৃতদেহ আগলে বসেছিল বাবা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাঁচরাপাড়া: উত্তর চব্বিশ পরগনা জেলার কাঁচরাপাড়ার বিনোদনগরে ১০ নম্বর ওয়ার্ডে পচা গলা মেয়ের মৃতদেহ আগলে বসেছিল বাবা ।ঘটনাস্থলে বীজপুর থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।মেয়ের পচা গলা মৃতদেহ আগলে বসে থাকার ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনা জেলার কাঁচরাপাড়া(Kachrapara) বিনোদনগরে ১০ নম্বর ওয়ার্ডে । ৩৬ বছরের মেয়ে টুম্পা কুন্ডুর পচা গলা মৃতদেহ দেহ আগলে গত দুই দিন ধরে বসে ছিলেন বাবা নিতাই কুন্ডু ৭৫। শুক্রবার রাতে প্রচন্ড দুর্গন্ধ বের হতে থাকলে প্রতিবেশীরা নিতাই কুন্ডুর বাড়ি গিয়ে তার মেয়ের খোঁজ করতে থাকেন। কিন্তু নিতাই কুন্ডু মেয়ের মৃত্যুর কথা অস্বীকার করে প্রতিবেশীদের বাড়ি থেকে চলে যেতে বলেন। তখন প্রতিবেশীরা স্থানীয় কাউন্সিলরকে সব কথা জানালে তিনি পুলিশে খবর দেন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বীজপুর থানার(Bijpur P.S.) পুলিশ । অবশেষে শনিবার ভোর রাতে মৃতদেহ টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয় পুলিশ এবং গোটা ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ । ফের রবিনসন স্ট্রিটের ছায়া পরে কাঁচরাপাড়ায়। অসুস্থ বাবার চিকিৎসার ব্যবস্থা করেছে পুলিশ।অন্যদিকে,দক্ষিণেশ্বরে যুবক খুনে আটক পরিবারের তিনজন সদস্য।শুক্রবার ঘর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করা হয় অপূর্ব ঘোষ নামে বছর ২৬ এর এক যুবকের মৃতদেহ। আর সেই খুনের ঘটনার তদন্তে নেমে মৃতের পরিবারের তিনজনকে গ্রেফতার করে দক্ষিণেশ্বর থানার পুলিশ।

Advertisement

দীর্ঘদিন ধরে পারিবারিক ভাবে সম্পত্তির জেরে বিবাদ চলছিল। আর গত ১ লা জুন অপূর্ব ঘোষকে খুন করার পরিকল্পনা করে অভিযুক্তরা। সেই মত গত ১২ই জুন রাতে ঘরে আড্ডার আসর আসর বসানো হয়। আর সেই আসরে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয় ব্যবসায়ী অপূর্ব ঘোষকে । আর এই ঘটনার তদন্তে নেমে দক্ষিণেশ্বর থানার পুলিশ মৃতের দিদি অলন্তিকা দাস, জামাই বাবু সুদীপ দাস এবং মৃতের দিদির মামা শ্বশুর সঞ্জীব পাত্রকে গ্রেফতার করে।

Advertisement
Tags :
Advertisement