For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেমিকাকে আপত্তিকর ম্যাসেজ, যুবককে খুনের মামলায় গ্রেফতার কন্নড় অভিনেতা দর্শন

প্রাথমিকভাবে, পুলিশ এটিকে আত্মহত্যা বলে সন্দেহ করেছিলেন, কিন্তু পরবর্তী তদন্তে জানা যায় যে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত করতে হয়ে পুলিশ জানতে পেরেছে যে, দর্শনের দেওয়া নির্দেশের ভিত্তিতে রেণুকাস্বামীকে খুন করা হয়েছে।
11:32 AM Jun 11, 2024 IST | Susmita
প্রেমিকাকে আপত্তিকর ম্যাসেজ  যুবককে খুনের মামলায় গ্রেফতার কন্নড় অভিনেতা দর্শন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের বিতর্কের মুখে কন্নড় সুপারস্টার দর্শন থুগুদীপা। প্রায়শই বিভিন্ন কাণ্ড ঘটিয়ে সংবাদের শিরোনাম হন। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগও রয়েছে। তবে এবার খুনের মামলায় বেঙ্গালুরুর মাইসুরু থেকে আটক করা হল কন্নড় সুপারস্টার দর্শন-সহ আরও নয়জনকে। বিষয়টি মঙ্গলবার জানিয়েছেন বেঙ্গালুরু পুলিশ। তবে পুলিশ আরও বিস্তারিত জানাতে অস্বীকার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, 'রাউডি অফ স্যান্ডালউড' খ্যাত অভিনেতা দর্শনকে তাঁর নিজের শহর মাইসুরুর চামরাজেন্দ্র জুলজিক্যাল গার্ডেনের কাছে একটি প্রাইভেট হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে। এরপর তাঁকে বেঙ্গালুরুতে নিয়ে আসা হয়। অভিযোগ, দর্শন কন্নড় ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন অভিনেতা।

Advertisement

রেণুকাস্বামী নামক একজন চিত্রদুর্গের বাসিন্দাকে হত্যার অভিযুক্ত হিসেবে অভিনেতাকে সন্দেহ করা হচ্ছে। রেণুকাস্বামী নামক ওই যুবককে কামক্ষীপাল্য থানার সীমানার মধ্যে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই মূহুর্তে কামক্ষীপাল্য থানার আশপাশটা ব্যপক নিরাপত্তায় মুড়িয়ে ফেলা হয়েছে। অভিযোগটা ঠিক কী? কর্নাটকের চিত্রদুর্গার বাসিন্দা রেণুকা স্বামী অভিনেত্রী পবিত্র গৌড়াকে অশ্লীল বার্তা পাঠিয়েছিলেন বলে অভিযোগ, দর্শনের স্ত্রী অভিনেত্রী পবিত্র গৌড়ার নামে রেণুকাস্বামী নামক ওই যুবক সোশ্যাল মিডিয়ায় অনুপযুক্ত এবং অশালীন মন্তব্য পোস্ট করেছিলেন। আর এই ঘটনার দিন দুয়েক পরেই ৮ জুন, রেণুকাকে হত্যা করা হয়েছে বলে জানা গিয়েছে। তাঁর মৃতদেহ ৯ জুন তার পাওয়া গেছে। প্রাথমিকভাবে, পুলিশ এটিকে আত্মহত্যা বলে সন্দেহ করেছিলেন, কিন্তু পরবর্তী তদন্তে জানা যায় যে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত করতে হয়ে পুলিশ জানতে পেরেছে যে, দর্শনের দেওয়া নির্দেশের ভিত্তিতে রেণুকাস্বামীকে খুন করা হয়েছে।

Advertisement

আরও বেশ কয়েকটি প্রতিবেদন জানাচ্ছে যে, রাজরাজেশ্বরী নগরে দর্শনের ঘনিষ্ঠ সহযোগী বিনয়ের গ্যারেজে অস্ত্রের আঘাতে রেণুকাকে দর্শনের সামনে হত্যা করা হয়েছে। এরপর তার লাশ একটি ড্রেনে ফেলে দেওয়া হয়। এরপর দর্শনার বিরুদ্ধে একটি পুলিশ অভিযোগ দায়ের করা হয়েছিল এবং আরও অভিনেতা-সহ আরও ১০ জনকে এই অভিযোগ গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, দর্শন তার আসন্ন প্রজেক্ট দ্য ডেভিল শিরোনামের শুটিংয়ের জন্য মাইসুরুতে ছিলেন। দর্শন প্রবীণ কন্নড় অভিনেতা থুগুদীপা শ্রীনিবাসের ছেলে। ২০০১ সালে, তিনি ম্যাজেস্টিক চলচ্চিত্রে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তিনি কাতেরা, গারাদি, ক্রান্তি, রবার্ট, ইন্সপেক্টর বিক্রম, চক্রবর্তী, তারক, নাগারহভু এবং আরও অনেক কিছুর মতো চলচ্চিত্রের অংশ ছিলেন।তবে এই প্রথম নয়, এর আগেও দর্শন আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। গত বছর ২০২৩ সালে, আইপিসি 289 ধারায় তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। অভিযোগগুলি থেকে বোঝা যায় যে দর্শনের অবহেলার ফলে তার পোষা কুকুর বেঙ্গালুরুতে অভিনেতার বাসভবনের কাছে একটি খালি জায়গায় তার গাড়ি পার্ক করা একজন মহিলাকে কামড়ায়। কন্নড় অভিনেতা তাঁর কেরিয়ারে এখনও পর্যন্ত ৫০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement