OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পিকনিক গার্ডেনে বহুতলের ২৫ তলা থেকে ঝাঁপ দিয়ে ছাত্রীর আত্মহত্যা, ঘটনাস্থলে পুলিশ

03:00 PM Apr 21, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: পিকনিক গার্ডেন এলাকায় বহু তলের ২৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ছাত্রী।তাঁর স্বপ্ন ছিল, চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট (CA) হওয়ার। তার জন্য চলছিল কঠোর প্রস্তুতিও। কিন্তু সেই স্বপ্ন অধরাই থেকে গেল কলকাতার বছর উনিশের ছাত্রীর। প্রস্তুতি পরীক্ষা ভালো না হওয়ায় মনখারাপ ছিল। কিন্তু সেই মনখারাপ থেকে যে সে এমন একটা কাণ্ড ঘটিয়ে ফেলবে, তা কেউ ভাবেননি। নিজের আবাসনের ২৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ওই ছাত্রী। পুলিশ সূত্রে খবর এমনই। দক্ষিণ কলকাতার কসবার ঘটনা। তদন্তে নেমেছে কসবা থানার (Kasba P.S.)পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম তামান্না হিরাওয়াত, বয়স মাত্র ১৯ বছর। বাবা দীপক হিয়াওয়াত বিদেশে থাকেন। কসবার নস্করহাট রোডের(Naskar Hat Road) অভিজাত ৩৮ তলা আবাসন মেঘমণি অ্যাপার্টমেন্টের(Meghmani Appartment) বাসিন্দা হিরাওয়াত পরিবার। তাঁরা থাকেন ২৬ তলায়। পুলিশ সূত্রে খবর, রবিবার ভোর পৌনে চারটে নাগাদ নিজের ফ্ল্যাট থেকেই ঝাঁপ দিয়ে আত্মঘাতী(Suicide) হয়েছেন তামান্না। ঘটনার পর তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই বহুতলের নিরাপত্তা রক্ষীদের বয়ান করেছে পুলিশ। আত্মঘাতী ছাত্রীর মোবাইল ফোনের তথ্য খতিয়ে দেখছে পুলিশ। এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ তদন্ত জানতে পেরেছে ওই ছাত্রী এর আগে নিজের কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তার মধ্যে আত্মহত্যা করার প্রবণতা বরাবর ছিল।

Tags :
Kasba Student SuicideKasba Suicide
Next Article