For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাটোয়াতে সোনার দোকানে লুঠের ঘটনায় মহিলা সহ ধৃত ৭

07:44 PM Feb 10, 2024 IST | Subrata Roy
কাটোয়াতে সোনার দোকানে লুঠের ঘটনায় মহিলা সহ ধৃত ৭
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাটোয়া: মালদা সহ রাজ্যের একাধিক জেলায় সোনার দোকানে অপরাধের ঘটনা বৃদ্ধি পাওয়ায় চিন্তিত প্রশাসন। এর মধ্যে অবশ্য একটি বড় সাফল্য পেল কাটোয়া থানার প্রশাসন।গত ৬ তারিখ অগ্রদ্বীপের রেল স্টেশন রোড এলাকায় সোনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় তদন্তে নেমে বড়োসড় সাফল্য পেল কাটোয়া থানার(Katowa P.S.) পুলিশ। বাদায়ূং গ্যাং এর মোট ৭ জন দুষ্কৃতিদের গ্রেফতার করে পুলিশ।  উদ্ধার হয় প্রায় ২৬ লক্ষ টাকার সোনার গহনা, নগদ এক লাখ ছেষট্টি হাজার টাকা ,রূপোর গহনা, পাঁচটি ওয়ান সাটার পিস্তল, ৪০ রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র।কাটোয়াতে লুটপাট এর সঙ্গে যুক্ত ওই চক্রটি দিনের বেলা জিনিসপত্র ফেরি করত এবং রাতে অপরাধের ঘটনা ঘটাতো।

Advertisement

গত ৬ তারিখ অগ্রদ্বীপের রেল স্টেশন রোড (Station Road)সংলগ্ন এলাকার একটি সোনার গহনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা সামনে আসে। এই ঘটনা সামনে আসতেই তদন্তে নামে কাটোয়া থানার পুলিশ। মাত্র ৭২ ঘণ্টার মধ্যে ৭ জন অভিযুক্তকে কাটোয়ার মিল পাড়া থেকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, অভিযুক্তরা উওরপ্রদেশের বাদায়ূং গ্যাং সদস্য। অভিযুক্তদের নাম দশরথ সিং, হাকিম সিং, ছেবিরাম সিং, রামবাবু সিং, ব্রিজ পাল সিং, বসন্তি দেবী খসুয়া ও মিনা দেবী। তারা মূলত কাটোয়া শহরের মিলপাড়া এলাকায় ঘর ভাড়া নিয়ে শহরে  ব্যবসা করত। কেউ বিক্রি করতো কম্বল ,কেউবা  বিক্রি করতো রাজস্থানী কুলফি। রাত্রি হলেই রাজ্যের বিভিন্ন প্রান্তে সোনার দোকানে গিয়ে দুঃসাহসিক ভাবে চুরি করত এই বাদায়ূং গ্যাং এর সদস্যরা। পুলিশ সূত্রে জানা গেছে, এই গ্যাংটি ইদানিংকালে রাজ্যে ঘটে যাওয়া দুঃসাহসিক চুরির ঘটনার সাথে সরাসরি যুক্ত আছে।

Advertisement

মাত্র কয়েক দিনের মধ্যেই কাটোয়ার অগ্রদ্বীপ, পূর্বস্থলীর কালেখাঁ তলা, মুর্শিদাবাদের ভরতপুর সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে এই দলটি চুরি করেছে। তবে কাটোয়া থানার পুলিশের তৎপরতায় এবং কাটোয়া বিধানসভা এলাকাজুড়ে থাকা সিসিটিভির(CCTV) নজরদারিতে অভিযুক্তদের শনাক্ত করে মাত্র ৭২ ঘণ্টার মধ্যে কাটোয়ার মিল পাড়ার একটি ভাড়া বাড়ি থেকে দুই মহিলা সহ ৫ অভিযুক্তকে গ্রেফতার করল কাটোয়া থানার পুলিশ। শনিবার পূর্ব বর্ধমান জেলার এসপি (SP)আমানদ্বীপ সিং জানান ,কাটোয়া থানার পুলিশের এটা বড়োসড় সাফল্য। ৭ অভিযুক্তকে শনিবার কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হয়।

Advertisement
Tags :
Advertisement