OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেতুগ্রামে দু 'ব্যাগ ভর্তি বোমা নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়ার্ড

10:19 PM Mar 03, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,কাটোয়া ও বহরমপুর : পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার কেতুগ্রামের মাঝিনা মাঠে দুটি ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হয়েছিলো ২৯শে ফেব্রুয়ারি।রবিবার নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়ার্ড উদ্ধার হওয়া বোমাগুলো। কে বা কারা এই বোমাগুলি রেখেছে তার তদন্ত করছে কেতুগ্রাম থানার পুলিশ। অপ্রীতিকর ঘটনা এড়াতে খবর দেওয়া হয়ে ছিল দুর্গাপুর বম্ব স্কোয়াডকে, (Bomb Squard) আজ বোমাগুলিকে ফাটাল ।ওখানে উপস্থিত ছিল ফায়ার ব্রিগেড। মেডিকেল টিম ও প্রচুর পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছিল।বোমা উদ্ধারের ঘটনা কেতুগ্রামে নতুন কিছু নয়। গত (29 ফেব্রুয়ারি) কেতুগ্রামে বোমা উদ্ধার হয়।  মাঝিনা সীমান্তবর্তী এলাকাতে বোমা উদ্ধার হয়। সেই বোমাগুলিও নিষ্কৃয় করে , এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা কেতুগ্রাম বিধানসভা জুড়ে। তবে কেতুগ্রাম পুলিশের সাফল্যকে ধন্যবাদ জানিয়েছে এলাকার মানুষজন ।

এদিকে,লোকসভা নির্বাচনের(Loksabha Election) দিন ঘোষণা হওয়ার আগেই কেন্দ্রীয় বাহিনী মুর্শিদাবাদে। রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি মুর্শিদাবাদেও এসে পৌছালো কেন্দ্রীয় বাহিনী। রবিবার বিকেলে মুর্শিদাবাদের বহরমপুর থানার অন্তর্গত নওদাপানুর গ্রাম পঞ্চায়েতের বেজপাড়া গ্রামে শুরু হয় কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ। এদিন বহরমপুর থানার পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে কেন্দ্রীয় বাহিনীর একটি টিম বেশ কিছু এলাকায় রুট মার্চ করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে মুর্শিদাবাদ জেলায় এসে পৌঁছেছে তিন কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।

এই তিন কোম্পানি কেন্দ্রীয় বাহিনী জেলার বিভিন্ন থানা এলাকায় রুট মার্চ(Route March) চালাবে আগামী দিনগুলিতে। কেন্দ্রীয় বাহিনীদের থাকার ব্যবস্থা করা হয়েছে বহরমপুর থানার বানজেটিয়া কর্মতীর্থে। এদিন পুলিশ প্রশাসন কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলেন। সাধারণ মানুষকে তারা আশ্বস্ত করে বলেন নির্বাচনের আগে এবং নির্বাচনের সময় যদি কেউ ভয় ভীতি প্রদর্শন করে তাহলে যেন তারা পুলিশকে জানায়।

Tags :
Katugram Bomb SquardMurshidabad Central Force Route March
Next Article