For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইতালিতে পকেটমারের পাল্লায় পড়ে সর্বসান্ত কেরলের চিকি‍ৎসক

12:48 PM Mar 12, 2024 IST | Srijita Mallick
ইতালিতে পকেটমারের পাল্লায় পড়ে সর্বসান্ত কেরলের চিকি‍ৎসক
courtesy: Google
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ দেশের পকেটমারের জেরে সর্বসান্ত হচ্ছে বহু পরিবার। এই আবহে ইতালিতে পকেটমারের পাল্লায় পড়ল কেরলের চিকিৎসক। সম্প্রতি চিকিৎসক ও ডায়াবেটিস গবেষক জ্যোতিদেব কেশবদেব এবং তাঁর স্ত্রী সুনীতা ফ্লোরেন্সে একটি গবেষণাপত্র উপস্থাপন করতে ইতালিতে পৌঁছায়। আর সেই সময় ঘটল এই দুর্ঘটনা।

Advertisement

গত ৫ মার্চ ফ্লোরেন্সগামী ট্রেনে করে ইতালির মিলান সেন্ট্রাল রেলস্টেশনে ঢোকার সময় এ ঘটনা ঘটে। কেরলের চিকিৎসক জানিয়েছে, রেলষ্টেশনে ঢোকার সময় একজন লম্বা, রোগা আফ্রিকান-আমেরিকান লোকের সাথে ধাক্কা লাগে। তার হাত থেকে ব্যাগটি  পড়ে যায়।   এরপরেই ব্যাগটি তুলতে গিয়ে দেখেন পাসপোর্ট, ক্রেডিট এবং ডেবিট কার্ড এবং নগদ টাকা সহ মানিব্যাগটি নিখোঁজ। এই ঘটনার পরেই তারা পুলিশের দারস্ত হন। দীর্ঘ অপেক্ষার পরে, পুলিশ একটি এফআইআর দায়ের করে। এই ঘটনার পর ভারতীয় কনস্যুলেটের সাথে যোগাযোগ করেন কেরলের চিকিৎসক।

Advertisement

উল্লেখ্য, ইতালিতে পকেটমারের অপরাধ খুবই সাধারণ। এই ঘটনার পর সহযাত্রীদের সতর্ক থাকার পরামর্শ দেন এই চিকিৎসক। জানা গিয়েছে, কেশবদেবের পারিবারিক বন্ধু তথা সাংসদ শশী থারুর। তাই এই ঘটনার পরেই শশী থারুর ইতালিতে ভারতীয় কনস্যুলেটকে অবহিত করেন। কনস্যুলেট জেনারেল শ্রী অতুল চৌহান এই দম্পতিকে সান্তনা দেন। ইতিমধ্যেই দুজনের জন্য জরুরি পাসপোর্টের প্রতিশ্রুতি দিয়েছেন ভারতীয় কনস্যুলেট।

Advertisement
Tags :
Advertisement