OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

খড়গপুর আইআইটি ক্যাম্পাসে ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

12:54 PM Jun 17, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,খড়্গপুর ও যশোহর রোড : ফের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার উদ্ধার হল আইআইটি খড়্গপুরের এক ছাত্রীর। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আইআইটি খড়গপুর(Kharagpur) চত্বর জুড়ে। সোমবার সকালে খড়গপুর আইআইটি সরোজিনী নাইডু ও ইন্দ্রাগান্ধি হল এর অবস্থিত ছাত্রছাত্রীরা দেখেন ছাদের থেকে গলায় ফাঁস লাগিয়ে এক ছাত্রী দেহ ঝুলছে। এরপর খবর দেওয়া হয় খড়গপুর টাউন থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। এরপরে আইআইটি কর্তৃপক্ষ জানতে পারে ওই ছাত্রীর নাম দেবিকা পিল্লাই(Debika Pillai)। বাড়ি কেরলে। বিটেক 4th year ছাত্রী ছিল সে। কদিন আগেই ছুটিতে বাড়ি গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই সুইসাইড বলে মনে করছেন আইআইটি কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই তার মৃতদেহ উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। তবে কি কারনে সুই সাইড তা নিয়ে এখনো কিছু জানাতে পারেনি আইআইটি(IIT) কর্তৃপক্ষ। মৃত ছাত্রীর সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় নতুন করে ক্যাম্পাসে উত্তেজনা দেখা দিয়েছে। অন্যদিকে,ঈদের সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। আহত ৪। সোমবার ঈদের সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুইজনের। আহত আরও চার। সোমবার সকালে যশোর রোডে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। যশোর রোডের এয়ারপোর্টগামী রাস্তায় বিটি কলেজের দিক থেকে এয়ারপোর্টের(Airport) দিকে যাচ্ছিল ওষুধ বোঝাই একটি ট্রাক। দ্রুত গতিতে লেন পরিবর্তন করে বারাসতগামী(Barasat) রাস্তায় ঢুকে পড়ে ।

সেই সময় অপর দিক থেকে আসা একটি ছোট পন্যবাহী গাড়িকে ধাক্কা মারে। এর পাশাপাশি আরও একটি পন্যবাহী গাড়ি ওই ছোট পন্যবাহী গাড়িটিতে ধাক্কা মারে। এরফলে ছোট পন্যবাহী গাড়িটি দুমড়ে মুছড়ে যায়। গাড়িতে থাকা চালক এবং সহকারী চালককে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। ঘাতক গাড়ির চালকসহ চার জন গুরুতর আহত। পুলিশ তিনটি গাড়ি আটক করেছে।

Tags :
Airport Accident Dead 2Kharagpur IIT Student Suicide
Next Article