OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বর্ধমানে খোল- করতাল বাজিয়ে হোলিতে মাতলেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ

08:38 PM Mar 26, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পূর্ব বর্ধমান: খোল-করতাল নিয়ে বর্ধমান শহরের হোলিতে মাতলেন বর্ধমান-দূর্গাপুর লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ। মঙ্গলবার কর্মী সমর্থকদের নিয়ে হোলির সবুজ রঙের খেলায় মাতলেন তিনি।মাখলেন সবুজ আবির। রাজ্যের সর্বত্র হোলি সোমবার পালিত হলেও বর্ধমানের রাজা প্রচলিত নিয়ম ও ঐতিহ্য মেনে হোলি মঙ্গলবার পালিত হয় বর্ধমানে। সেই হোলি উৎসবে যোগ দিতে মঙ্গলবার বর্ধমান শহরের কাঞ্চননগর এলাকায় স্থানীয় বিধায়ক খোকন দাস(Kokhon Das) সঙ্গে নিয়ে পৌঁছে যান তিনি।

সেখানে "মা কঙ্কালেশ্বরী" মন্দিরে পূজো দিয়ে খোল-কত্তাল ও সবুজ আবির নিয়ে বেরিয়ে পরেন জনসংযোগ ও প্রচার সারতে। এদিন কীর্তিকে প্রতিদ্বন্দ্বী বিজেপির দিলীপ ঘোষ(Dilip Ghosh) সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, প্রথমে দিলীপ বাবুকে হোলির শুভেচ্ছা জানাচ্ছি এবং ভোটের ময়দানে যখন এসেছেন লড়াই হবে। আমি তো স্থানীয় বিধায়ক সহ বাসিন্দাদের নিয়ে লড়াই করব। কিন্তু ওঁকে মেদিনীপুর থেকে লোক নিয়ে এসে ভোটে লড়তে হবে।

তিনি আরও বলেন, 'প্রথম থেকেই বিজেপির নেতা-কর্মীদের অহংকার রয়েছে। আমরা তৃণমূল কংগ্রেস সাধারণ কর্মী-সমর্থকদের আশীর্বাদ নিয়ে ভোটের ময়দানে বিজেপিকে ছক্কা মেরে দেব।' এখন থেকেই নিজের জয়ের ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী কীর্তি আজাদ।

Tags :
Kirti azadKirti Azad Campaning At Purba Bardhaman
Next Article