For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

KKR-এর ইতিহাস সৃষ্টি! উল্লাসে মাঠেই স্ত্রী ও মেয়েকে জড়িয়ে চুম্বন শাহরুখের

প্রায় ১০ বছর পর তাঁর সহ মালিকাধীন দল জিতল। সানরাইজার্স হায়দরাবাদকে একেবারে দুরমুশ করে ১১৪ রানে জিতেছে কলকাতা নাইট রাইডার্স।
10:05 AM May 27, 2024 IST | Susmita
kkr এর ইতিহাস সৃষ্টি  উল্লাসে মাঠেই স্ত্রী ও মেয়েকে জড়িয়ে চুম্বন শাহরুখের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অসুস্থতাকে পাত্তা না দিয়ে KKR-কে তাতাতে গতকাল সকাল সকালেই চেন্নাই উড়ে গিয়ে ছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিল তাঁর গোটা পরিবার। স্ত্রী, দুই ছেলে এবং কন্যা। পাপারাজ্জি দের থেকে বাঁচতে হুডিতে মুখ ঢেকেই মুম্বই থেকে চেন্নাই উড়ে যান অভিনেতা। তবে তাঁর এহেন কষ্ট করার মূল্য KKR দিয়েছে।

Advertisement

প্রায় ১০ বছর পর তাঁর সহ মালিকাধীন দল জিতল। সানরাইজার্স হায়দরাবাদকে একেবারে দুরমুশ করে ১১৪ রানে জিতেছে কলকাতা নাইট রাইডার্স। আর তাঁদের জেতার সঙ্গে সঙ্গেই শেষ হল IPL 2024। কলকাতা নাইট রাইডার্স (KKR) বড় জয় পেয়েছে। আর ম্যাচ শেষে KKR মালিক শাহরুখ খানকে তাঁর স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা খান এবং ছেলে আরিয়ান খান, আবরাম খানের সঙ্গে দলের জন্য উল্লাস করতেও দেখা যায়। ম্যাচটি ছিল কলকাতা নাইট রাইডার্স ও সান রাইজার্স হায়দ্রাবাদের মধ্যে।

Advertisement

এদিন প্রথম থেকেই কেকেআর শীর্ষে ছিল। যেমন বোলিং তেমনি ব্যাটিং। সবাই তাদের বোলিং দক্ষতার প্রশংসা করেছে। কারণ মাত্র ১১৩ রানেই অলআউট হয়ে যায় সানরাইজার্স হায়দ্রাবাদের। আর তা মাত্র ১০ ওভারেই বাজিমাত করে KKR। 

খেলার শেষে শাহরুখ খান তার পরিবারের সঙ্গে KKR-এর বিজয় উদযাপন করেন এবং তার দলের কঠোর পরিশ্রমের প্রশংসাও করেন। আনন্দের চোটে ক্যামেরার সামনেই স্ত্রী এবং তার বাচ্চাদের আলিঙ্গন করেন। তাঁর সব ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, SRK গৌরীকে তার কপালে চুম্বন করছেন এবং তাকে শক্ত করে জড়িয়ে ধরেছেন। আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, আবেগী সুহানা খান তার বাবা এসআরকেকে জড়িয়ে ধরে আছেন।

এরপর এই জুটির সাথে যোগ দেন ছোট আবরাম এবং আরিয়ান খান। গত সপ্তাহের শুরুতে, Srk হিট স্ট্রোকে আক্রান্ত হওয়ার পরে আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে IPL এর কোয়ালিফায়ার 1-এ অংশ নিয়েছিলেন। ২৩ মে, তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় যেখানে তিনি ডিহাইড্রেশনের জন্য চিকিৎসা নিচ্ছিলেন। এদিন SRK এবং পরিবারের পাশাপাশি, চেন্নাইতে IPL 2024 ফাইনালে অনন্যা পান্ডে, শানায়া কাপুর, সঞ্জয় কাপুর, মহীপ কাপুর, ভাবনা পান্ডে, জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাও উপস্থিত ছিলেন। IPL এর ইতিহাসে তিনবার KKR। আর ২০২৪-এ তাদের জয়ের পেছনে যে মানুষটি বিশেষ ভূমিকা পালন করেছিলেন, তিনি হলেন কলকাতা নাইট রাইডার্সের কোচ তথা প্রাক্তন খেলোয়াড় গৌতম গম্ভীর। আপনি কি জানেন, একটি সময় ছিল যখন শাহরুখ খান কেকেআর-এর কোচ হওয়ার জন্য গৌতমকে একটি ফাঁকা চেক অফার করেছিলেন? হ্যাঁ, রিপোর্ট অনুসারে, জওয়ান অভিনেতা গৌতমকে কেকেআর কোচ হিসাবে পেতে খুব আগ্রহী ছিলেন, এবং শেষ অবলম্বন তিনি তাকে একটি ফাঁকা চেকও দিয়েছিলেন।

যেখানে তিনি তার ইচ্ছা অনুযায়ী পরিমাণ পূরণ করতে করেছিলেন। বর্তমানে কেকেআরের কোচ হতে ২৫ কোটি পারিশ্রমিক পাচ্ছেন গৌতম গম্ভীর। এদিকে কাজের ফ্রন্টে, শাহরুখ খানকে ২০২৩ সালে 'ডানকি'-তে শেষ দেখা গিয়েছিল। তবে তিনি এখনও তার আসন্ন ছবি ঘোষণা করেননি। 

Advertisement
Tags :
Advertisement