For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কলকাতার বুকে ফের অপহরণ ,হোটেল থেকে উদ্ধার অপহৃত ব্যক্তি, ধৃত ৮

04:09 PM Jun 24, 2024 IST | Subrata Roy
কলকাতার বুকে ফের অপহরণ  হোটেল থেকে উদ্ধার অপহৃত ব্যক্তি  ধৃত ৮
Advertisement

নিজস্ব প্রতিনিধি: খাস কলকাতায় ফের অপহরণ। মুক্তিপণ চেয়ে ফোন। তিলজলা থানা এবং লালবাজারের এআরএস (Anti-Rowdy Squad)-এর যৌথ টিমের উদ্যোগে অপহরণ হয়ে যাওয়া এক ব্যক্তিকে উদ্ধার এবং এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৮ জনকে।পুলিশ সূত্রের খবর, তিলজলা থানায় ২২ শে জুন একটি অপহরনের(Kidnapping) মামলা দায়ের করা হয়। অপহরণ হয়ে যাওয়া ব্যক্তির বাবার অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করা হয়। অভিযোগ ছিল যে - ‘তার ছেলে মোঃ ইরফান ২১ শে জুন সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে।

Advertisement

২২ শে জুন বিকাল পর্যন্ত বাড়িতে ফিরে আসেনি এবং তিনি ফোন পেয়েছিলেন একটি অজানা নম্বর থেকে। ফোন করে ১২লক্ষ টাকা মুক্তি পনের দাবি করে এবং সেই টাকা না দিলে তার ছেলেকে হত্যার হুমকি দেয়।’
পুলিশ আধিকারিকরা গোপন সূত্রের খবর পেয়ে, এবং সেই সূত্রের ভিত্তিতে মুকুন্দপুর এলাকার একটি হোটেল থেকে অপহৃত ব্যক্তি অর্থাৎ মোঃ ইরফানকে উদ্ধার করা হয় এবং প্রধান অভিযুক্তদের গ্রেফতার করা হয়। এই ঘটনায় যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন,১. গাইরিক মুখার্জী ওরফে ডেভিড।২. কসবার বিবেককেও গ্রেফতার করা হয়।মূল এই দুজনকে জিজ্ঞাসাবাদ করার পর পরবর্তীতে তাদের বক্তব্যের ওপর ভিত্তি করে আরও ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, একজন এখনও পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।অপরাধের সময় ব্যবহৃত আপত্তিকর যানবাহন বাজেয়াপ্ত করার চেষ্টা করা হচ্ছে গোয়েন্দাদের পক্ষ থেকে।এখন পর্যন্ত তদন্তে জানা গেছে যে অপহৃত ব্যক্তিকে নিউমার্কেটের কাছে থেকে অপহরণ করা হয়েছিল এবং তারপরে তাকে কসবা ও নরেন্দ্রপুরের(Narendrapur) বিভিন্ন এলাকায় নিয়ে যাওয়া হয়েছিল এবং আরও সহযোগীরা এতে যোগ দিয়েছিল এবং মুক্তিপণ চেয়ে ফোন করা হয়েছিল। অপহৃত ব্যক্তির বাড়ি থেকে মুক্তিপণ না পেয়ে ব্যক্তিকে আটক করে রেখেছিলেন দুষ্কৃতীরা নিজেদের কাছে। মূলত একটি হোটেল থেকেই অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছেন লালবাজারের(Lalbazar) এআরএস এবং তিলজলা থানা(Tiljala P.S.)। তদন্ত চলছে জোর কদমে।

Advertisement
Tags :
Advertisement