OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কোন্নগরে রহস্যজনক শিশু মৃত্যুর ঘটনায় গ্রেফতার মা এবং তাঁর বান্ধবী    

07:25 PM Feb 20, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ কোন্নগরের কানাইপুরে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছিল আট বছর বয়সী একটি শিশু স্নেহাংশু শর্মা। তার মৃত্যুর চারদিনের মাথায় পুলিশের হাতে মঙ্গলবার গ্রেফতার হল তাঁর মা এবং এক বান্ধবী। গত ১৭ ই ফেব্রুয়ারি শুক্রবার ভর সন্ধ্যেবেলা নিজের ঘরেই কুপিয়ে খুন হন চতুর্থ শ্রেণীর পড়ুয়া স্নেহাংশু শর্মা। এই ঘটনার পরেই সিআইডি তদন্ত শুরু করে।

তবে ওই শিশুটি বাবার পঙ্কজ শর্মা জানান, তাঁর ছেলেকে ‘ব্রুটালি মার্ডার’ করা হয়েছে। তবে মায়েরর কাছ থেকে কোন  বয়ান পায়নি সিআইডি। এই কারণেই মঙ্গলবার শ্রেয়াংশুর মা শান্তা শর্মা এবং তাঁর এক বান্ধবীকে গ্রেফতার করেছে পুলিশ। ইতিমধ্যেই তাদের গ্রেফতারের পরেই এলাকায় ছড়িয়ে পড়েছে উত্তেজনা ।

স্থানীয় সূত্রে খবর , ১৭ ই ফেব্রুয়ারি নিজের ঘরে পড়াশোনা করছিল চতুর্থ শ্রেণীর ছাত্র স্নেহাংশু শর্মা(Snehanshu Sharma)। তার বাবা পঙ্কজ শর্মা(Pankaj Sharma) কলকাতার একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। তার মা গুড্ডি শর্মা তিনিও একটি কসমেটিক এর দোকানে কাজ করেন। সন্ধ্যেবেলা নিজের ঘরেই প্রতিদিনের মতন পড়াশোনা করছিল বাচ্চাটি। তার ঘরে টিভি ও চলছিলও। তার পাশের বাড়ির খুড়তুতো বোন তাদের বাড়িতে ঢুকলে সেখানেই সে দেখতে পায় বাচ্চাটি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

পার্শ্ববর্তী লোকেরা তার বাড়িতে আসে। সেই সময় দেখে স্তম্ভিত হয়ে যান সকলে। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা বাচ্চাটিকে তৎক্ষণা নিয়ে যাওয়া হয় হিন্দমোটরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।পুলিশ সূত্রে খবর, ঘরে যখন তারা পৌঁছান তারা দেখতে পান গোটা ঘর রক্তাক্ত। ছেলেটির গায়ে অসংখ্য আঘাতের চিহ্ন। মাথায় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। শনিবার সকালে দেখা যায় এলাকা থমথমে, উত্তরপড়া থানার(Uttarpara P.S.) পুলিশ ওই বাড়িতে তদন্তে যায়। খুনি একজন নাকি একাধিক, খতিয়ে দেখছে পুলিশ।

Tags :
Konnagarkonnagar child murderKonnagar Child Murder Case
Next Article