OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চন্ডিপুরে গভীর রাতে সোনার দোকানে দুঃসাহসিক লুট

03:37 PM Nov 05, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি , পূর্ব মেদিনীপুর: শনিবার গভীর রাতে প্রায় রাত ৩ টে নাগাদ পূর্ব মেদিনীপুরের চন্ডিপুর থানার দিবাকরপুরে একটি সোনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।দোকানের শাটার কেটে রীতিমতো সিভিক ভলেন্টিয়ারদের(Civic Volenteer) বেঁধে রেখে ডাকাতি হয়। নগদ প্রায় ৫০ হাজার টাকা আর সোনা লুঠ করে ডাকাত দল।

তবে এখনি দোকানের মালিক ঠিক কত পরিমান সোনা লুঠ করেছে ডাকাত দল সেই পরিমাণ এখন জানাতে পারেনি। স্থানীয় বাসিন্দারা জানান ,শাটার ভেঙে সিভিকদের বেঁধে লুঠ চলে। এমনকি দোকানের সামনের লাইট অবধি ভেঙে দেওয়া হয়। রাতেই ঘটনাস্থলে পৌঁছয় চন্ডিপুর থানার(Chandipur P.S.) পুলিশ। ঘটনা তদন্ত শুরু করেছে বলে পুলিশ সূত্রে জানা যায়। বহিরাগত ডাকাতরা এই ধরনের ঘটনা ঘটালেও পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান স্থানীয় দুষ্কৃতীদের যোগ সাজোশ থাকতে পারে।

ঘটনাস্থল থেকে পুলিশ একাধিক ফিঙ্গারপ্রিন্ট উদ্ধার করেছে। দুর্গা পুজোর আগে রাজ্যের বিভিন্ন জেলাতে সোনার দোকানে ডাকাতি, চুরি ও লুটের ঘটনা পর পর ঘটে। বারুইপুরে(Baruipur) দুষ্কৃতীদের ধরতে সক্ষম হয় পুলিশ। কিন্তু নতুন করে পূর্ব মেদিনীপুরে দুঃসাহসিক লুটের ঘটনায় চিন্তার ভাঁজ কপালে ফেলেছে পুলিশের।

Tags :
Chandipur Police StationLate Night Bugglary At Chandipur Gold Shop
Next Article