For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গরুর গাড়িতে চেপে প্রচারে বেরিয়ে নজর কাড়লেন আরামবাগের তৃণমূল প্রার্থী

05:01 PM Apr 17, 2024 IST | Mainak Das
গরুর গাড়িতে চেপে প্রচারে বেরিয়ে নজর কাড়লেন আরামবাগের তৃণমূল প্রার্থী
Advertisement

নিজস্ব প্রতিনিধি : সাধারণত হুট খোলা গাড়িতে চেপে বা কখনও কখনও পায়ে হেঁটে ভোটের সময় প্রচার সারতে দেখা যায় প্রার্থীরা। কিন্তু এবারে সম্পূর্ণ স্রোতের বিপরীতে হেঁটে একেবারে অভিনব কায়দায় প্রচার সারলেন আরামবাগের তৃণমূল প্রার্থী মিতালি বাগ। গরুর গাড়িতে চেপে প্রচার সারলেন তিনি।

Advertisement

এদিন গোঘাট ২ নম্বর ব্লকের গাজীপুরে প্রচার করতে গিয়েছিলেন আরামবাগের তৃণমূল প্রার্থী মিতালি বাগ। গরুর গাড়িতে করে বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারলেন তিনি। কিন্তু কেন গরুর গাড়িতে করে প্রচার করলেন মিতালি বাগ। এই প্রশ্নের উত্তরে আরামবাগের তৃণমূল প্রার্থী জানান, যেভাবে পেট্রোল, ডিজেলের দাম বাড়ছে, তাতে সাধারণ মানুষ গাড়িতে চেপে বাইরে বেরোতে ভয় পাচ্ছে। সামান্য মোটরবাইক, স্কুটি চালাতে গিয়ে যে পরিমাণ তেল খরচ হচ্ছে, তা সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। প্রতিদিন গাড়ি নিয়ে বেরোনো তাঁর পক্ষেও সম্ভব হচ্ছে না। তাই গরুর গাড়িকে বেছে নিয়েছেন প্রচারের কাজে যাওয়ার জন্য।

Advertisement

এর আগে তুমুল বৃষ্টি মাথায় নিয়েই প্রচার সারেন আরামবাগের তৃণমূল প্রার্থী। কুমারগঞ্জ, বেঙ্গাই ও কামারপুকুরের বিভিন্ন এলাকায় কর্মীদের সঙ্গে নিয়ে প্রচার সারেন মিতালি বাগ। সম্প্রতি ট্রাক্টর নিয়ে প্রচারে বেরিয়েছিলেন আরামবাগের এই কৃষক পরিবারের মেয়ে। এবার গরুর গাড়িতেই সওয়ার হন তিনি। উল্লেখ্য, গত লোকসভা ভোটে এই আরামবাগ কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছিলেন অপরূপা পোদ্দার। তবে এবারের লোকসভা ভোটে অবশ্য তাঁকে প্রার্থী করা হয়নি। অপরূপার বদলে নতুন একজনকে প্রার্থী হিসাবে বেছে নেওয়া হয়েছে।

Advertisement
Tags :
Advertisement