OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফারাক্কা সেতুতে উত্তরবঙ্গগামী ট্রাকে আগুন, বন্ধ যান চলাচল

11:40 AM Apr 24, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ফারাক্কা ব্রিজের ওপর উত্তরবঙ্গগামী পণ্যবাহী ট্রাকে ভয়াবহ  অগ্নিকাণ্ড ৷  বুধবার ফরাক্কা ব্যারেজের ৪৮ নম্বর গেটের কাছে এই ঘটনাটি ঘটে। আগুন নেভাতে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে দমকলের একাধিক ইঞ্জিন সহ বিশাল পুলিশবাহিনী। এই দুর্ঘটনার জেরে বিচ্ছিন্ন হয়েছে উত্তরবঙ্গের এবং দক্ষিণবঙ্গের সঙ্গে সড়কপথে যোগাযোগ।

এই অগ্নিকাণ্ডের ঘটনায়  ব্যাহত হয়েছে ট্রেন  পরিষেবা।  যদিও ডাউন লাইনে আপাতত রেল চলাচল স্বাভাবিক বলেই খবর ৷   জানা গিয়েছে, এদিন সকাল সাতটা নাগাদ  ফরাক্কা ব্যারেজের ৪৮ নম্বর গেটের সামনে জাতীয় সড়কের উপর দাউদাউ করে জ্বলতে থাকে একটি ট্রাক। আগুন লাগার  খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফরাক্কা বাঁধ প্রকল্পের কর্তব্যরত সিআইএসএফ জওয়ানরা। বর্তমানে ঘটনাস্থলে রয়েছেন ফরাক্কা থানা এবং বৈষ্ণবনগর থানার পুলিশ। 

শেষ পাওয়া খবরে জানা দমকলের চেষ্টায়  বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে ট্রাকটি পুরো ভস্মীভূত হয়ে গিয়েছে।এই  অগ্নিকাণ্ডের জেরে  ব্রিজের ওপর আটকে থাকতে হয় কলকাতা থেকে শিলিগুড়ির উদ্দেশে রওনা যাত্রীদের। এদিনের ঘটনা প্রসঙ্গে এক যাত্রী জানিয়েছেন, “ আমি শিলিগুড়ির দিকে যাচ্ছিলাম। ফরাক্কা ব্যারেজে অগ্নিকাণ্ডের জেরে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছে। এরফলে বেশ সমস্যায় পড়তে হচ্ছে। “ অন্যদিকে জাতীয় সড়কে এভাবে চলন্ত গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক যানজটের সৃষ্টি হয় ফারাক্কা ব্যারেজে এলাকায়।   তবে কি করে এই আগুন লাগল তা এখন জানা যায়নি।

Tags :
Farakka BarrageFire Break
Next Article