For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালে মাধ্যমিক পরীক্ষা দিল কোভিড আক্রান্ত ছাত্র

04:33 PM Feb 02, 2024 IST | Subrata Roy
স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালে মাধ্যমিক পরীক্ষা দিল কোভিড আক্রান্ত ছাত্র
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মহিষাদল ও হাবরা : সোমবার থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ৯: ৪৫ থেকে শুরু হয় ২০২৪ এর মাধ্যমিক পরীক্ষা। বৃহস্পতিবার রাতে মহিষাদলের গোপালপুর হাই স্কুলের ছাত্র জয় চক্রবর্তীর কোভিড রোগে আক্রান্ত হয়। সেই খবর ব্লক স্বাস্থ্য কেন্দ্র ও প্রশাসনের কাছে পৌঁছালে স্বাস্থ্য বিধি মেনেই মহিষাদল(Mahishadal) বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে পরীক্ষার ব্যবস্থা করা হয়।

Advertisement

স্বাস্থ্য বিধি ও কড়া পুলিশি পাহারায় মাধ্যমিক পরীক্ষার্থী জয় চক্রবর্তী(Jay Chakraborty) শুক্রবার পরীক্ষায় বসে।জয় চক্রবর্তীর মা টুম্পা চক্রবর্তী জানান, কয়েকদিন ধরে ছেলে অসুস্থ ছিল। হাসপাতালে চিকিৎসা করাই। মঙ্গলবার কোভিড(Covid) টেস্ট করানো হয়। বৃহস্পতিবার রাতে পজেটিভ রিপোর্ট আসে। তার পর স্থানীয় প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে মহিষাদল গ্রামীণ হাসপাতালে(Mahishadal Hospital) পরীক্ষায় বসার ব্যবস্থা করা হয়।

Advertisement

হাসপাতালে থেকে পড়াশোনা ও পরীক্ষায় বসে। ছেলেকে স্পেশাল ভাবে পরীক্ষার ব্যবস্থা করে দেওয়ায় ভীষন খুশি জয়ের পরিবার।মহিষাদল ব্লক স্বাস্থ্য আধিকারীক সারুক আজাদ জানান, পজেটিভ রিপোর্ট জানতে পেরেই আমরা স্পেশাল রুমের ব্যবস্থা করে পরীক্ষা ব্যবস্থা করে দিই। ওই ছাত্র পরীক্ষা দিয়েছে বলে জানান তারা।এদিকে উত্তর ২৪ পরগনা জেলার মাধ্যমিক পরীক্ষা উপলক্ষে হাবরা শহরে যান নিয়ন্ত্রণের বাড়তি ব্যবস্থায় নেমেছে পুলিশ প্রশাসন ও হাবরা পুরসভা(Habra Municipality)।

এছাড়া পুরপ্রধান(Chairman) নারায়ণ চন্দ্র সাহা জানান, মাধ্যমিক পরীক্ষার্থী ও অভিভাবকদের পরিক্ষা কেন্দ্রে যাতায়াতের জন্য অটো ও টোটোর ভাড়া দিতে হবে না। সম্পূর্ণ ফ্রি সার্ভিসের ব্যবস্থা করেছে পুরসভা । ছেলেমেয়েরা জীবনের বড় পরীক্ষা দিতে এসেছে, তাই অভিভাবকদের মধ্যেও বাড়তি উদ্দীপনা রয়েছে। পরীক্ষা কেন্দ্রের সামনে তাদের ভিড় লক্ষ্য করা গিয়েছে। প্রশ্ন ফাঁসের মত ঘটনা রুখতে পর্ষদের তরফে এবার বেশকিছু নতুন নির্দেশিকার পাশাপাশি কড়া ব্যবস্থাও নেওয়া হয়েছে।হাবরা পুরসভার ব্যবস্থাপনায় যশোর রোডের পাশে সহায়তা কেন্দ্র করা হয়েছে ।

Advertisement
Tags :
Advertisement