OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

স্নাতক ডিগ্রি অর্জন করলেন মহেশ বাবু-নম্রতার ছেলে গৌতম

সবার প্রথমেই পড়াশুনা শেষ করতে ব্যস্ত তাঁরা। যাই হোক, স্নাতক পাশ করলেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু এবং নম্রতা শিরোদকরের ছেলে গৌতম ঘট্টমানেনি।
01:05 PM May 27, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: আগের যুগ এখন নাই! তারকা সন্তানদের মধ্যে অনেকেই অভিনয় ছাড়া নানা পেশা বেছে নিচ্ছেন। আর সবার প্রথমেই পড়াশুনা শেষ করতে ব্যস্ত তাঁরা। যাই হোক, স্নাতক পাশ করলেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু এবং নম্রতা শিরোদকরের ছেলে গৌতম ঘট্টমানেনি। মা-বাবা হিসেবে গর্বিত তারকা দম্পতি। ইন্টারন্যাশনাল স্কুল অফ হায়দরাবাদ (ISH) থেকে স্নাতক হলেন সুপারস্টারের ছেলে। সম্প্রতি স্কুলের গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহেশ-নম্রতা ও তাদের মেয়ে সিতারা। মহেশ এবং নম্রতা তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া পেজে ছেলের সাফল্যের বেশিকিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

গৌতমকে তার স্বপ্ন অনুসরণ করতে উৎসাহিত করেছেন। মহেশবাবু তাঁর ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, "আমার হৃদয় গর্বে ফেটে গিয়েছে! তোমার স্নাতকের জন্য অভিনন্দন, ছেলে! এই পরবর্তী অধ্যায়টি তোমার লেখার জন্য, এবং আমি জানি তুমি আগের চেয়ে উজ্জ্বল হয়ে উঠবে। তুমি স্বপ্নের পিছনে ছুটতে থাকো, এবং মনে রাখবেন, তুমি আমার সবসময় প্রিয়! আমি আজ একজন গর্বিত পিতা @gautamghattamaneni (sic)।" একইভাবে, নম্রতা শিরোদকরের স্নাতক ছেলের উদ্দেশ্যে ইনস্টাগ্রামে লিখেছেন, "আমার প্রিয় জিজি, তুমি এখন তোমার জীবনের একটি নতুন অধ্যায়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছ, আমি তোমাকে জানতে চাই যে আমি তোমাকে নিয়ে কতটা গর্বিত৷ কখনই দৃষ্টি হারাবে না৷ স্বপ্ন পূরন করো, তার জন্যে আমরা সর্বদা তোমাকে সমর্থন করব।"

মহেশবাবুর দুই সন্তানই রত্ন। অভিনেতার মেয়ে সিতারা মাত্র ১১ বছর বয়সেই একটি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে গিয়েছেন। মাস গেলে তাঁর পারিশ্রমিক ১ কোটি টাকা। এদিকে প্রতিবেদনে বলা হয়েছে যে, গৌতম ঘট্টামানেনি সম্ভবত তার কলেজের জন্য নিউইয়র্কে যাবেন। কাজের দিক থেকে, মহেশ বাবু পরিচালক এস এস রাজামৌলির সঙ্গে তার আসন্ন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। মেগা-বাজেট এন্টারটেইনারটির আগস্ট বা সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে। 

Tags :
Mahesh babu son
Next Article