For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেয়ে জেলে গেলে লড়বেন মহুয়ার মা

04:27 PM Apr 03, 2024 IST | Srijita Mallick
মেয়ে জেলে গেলে লড়বেন মহুয়ার মা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ তৃণমূল নেত্রী মহুয়া মৈত্রের নাম আর্থিক তছরুপ বিরোধী আইনের আওতাধীন মামলায় যুক্ত করেছেন ইডি।  তারপর থেকেইকৃষণনগরের তৃণমূল প্রার্থীর পরিণতি নিয়ে নানা জল্পনা শুরু হয়েছিল। এই আবহেই বুধবার মহুয়া তাঁর মায়ের সঙ্গে একটি কথোপকথন পোস্ট করেন।

Advertisement

মহুয়ার পোস্ট করা স্কিনশটে  লেখা আছে, ‘‘তুমি আমার নামে পাওয়ার অফ অ্যাটর্নি তৈরি রাখো। ওরা ( কেন্দ্রীয় তদন্ত সংস্থা)  তোমায় গ্রেফতার করলে আমি ভোটে মনোনয়ন জমা দেব।’’  আর সেই ছবির ক্যাপশনে মহুয়া  লিখেছেন, ‘ বিজেপির ইডি, সিবিআইয়ের দৈনিক প্রেমের উদযাপন নিয়ে আমার মায়ের জবাব। ইউ রক মাম্মি। আসল বাঘিনী।‘এদিনের এই টুইটের পর প্রশ্ন উঠছে, এবার কি রাজনৈতিক ময়দানে আসতে চলছেন মহুয়ার মা ?

Advertisement

অন্যদিকে এদিন এটি ছাড়াও আরও একটি টুইট করেছিলেন মহুয়া। সেখানে লেখা ছিল, ‘খুলে হ্যায় বিজেপি কে দ্বার, আ যাও নহি তো অব কে বার তিহাড়’। অর্থাৎ তাঁর পরিষ্কার ইঙ্গিত বিজেপিতে যোগ না দিলে বিরোধী নেতানেত্রীদের ঠিকানা হবে তিহাড় জেল।

প্রসঙ্গত,  গত ১৯ শে মার্চ মহুয়ার মৈত্রের বিরুদ্ধে অভিযোগ নিয়ে CBI তদন্তের নির্দেশ দিয়েছিল লোকপাল। ‘ঘুষ নিয়ে প্রশ্ন’ কাণ্ডে লোকপালের সেই নির্দেশের ওপর ভর দিয়েই CBI ইতিমধ্যেই মহুয়ার বিরুদ্ধে FIR দায়ের করেছে। লোকপাল তাঁদের লিখিত নির্দেশে CBI-কে আগামী ৬ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ দিয়েছিল। তাই মহুয়ার বিরুদ্ধে প্রাথমিক তদন্তের কাজ শুরু করে দিয়েছিল এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাই এবার সরাসরি শনিবার মহুয়ার  বাবার ফ্ল্যাটে হানা দেয়  CBI। শুধু তাই নয় মহুয়াকে তলব করে ইডি।

Advertisement
Tags :
Advertisement