OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

খবর পাকা! ৬ বছরের সম্পর্কে ইতি টানলেন মালাইকা-অর্জুন, নেপথ্যে তৃতীয় ব্যক্তি?

তাদের মধ্যে একটি দীর্ঘ, প্রেমময়, ফলপ্রসূ সম্পর্ক ছিল যা দুর্ভাগ্যবশত অন্য পথে যেতে চলছে। এর মানে এই নয় যে তাদের মধ্যে কোনো মনোমালিন্য হয়েছে। ​​তারা একে অপরকে অত্যন্ত সম্মান করে।
03:23 PM May 31, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: পাকাপাকিভাবে সম্পর্কে ইতি টানলেন বলিউডের তারকা জুটি মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরেই নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের প্রেমে পড়েন মালাইকা অরোরা খান। বেশ ভালই চলছিল তাঁদের সম্পর্ক, জুটি প্রায়শই নানা ইভেন্টে একসঙ্গে ধরা দিতেন। তাঁদের ছবিও বেশ পছন্দের ছিল ভক্তদের। যদিও বয়সে ছোট মানুষের সঙ্গে প্রেম করার জন্যে কম কটাক্ষ পোহাতে হয়নি মালাইকাকে। কিন্তু থোড়াই কেয়ার, চুটিয়ে প্রেম করছিলেন তাঁরা। কিন্তু মাস কয়েক ধরেই তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়না, বিষয়টি নজরে পড়তেই গুজব ওঠে যে তাহলে কি তাঁদের প্রেম ভাঙল? যদিও তারা নিজেদের সম্পর্কের বিষয়েও ঘটা করে কিছু জানাননি কখনও। আর বিচ্ছেদের বিষয়েও মুখ খোলেননি মালাইকা ও অর্জুন কেউই।

তবে এখন একাধিক সূত্র দাবি করছে যে, মালাইকা-অর্জুন সম্মানের সঙ্গে আলাদা হয়ে গিয়েছেন। একটি সূত্র জানিয়েছে, "মালাইকা এবং অর্জুনের দারুণ সম্পর্ক ছিল এবং তারা দুজনেই একে অপরের হৃদয়ে বিশেষ স্থানে ছিলেন। তারা পৃথক পথ বেছে নিয়েছেন, তবে তারা এই বিষয়ে একটি মর্যাদাপূর্ণ নীরবতা বজায় রাখবে।” সূত্রটি আরও যোগ করেছেন, "তাদের মধ্যে একটি দীর্ঘ, প্রেমময়, ফলপ্রসূ সম্পর্ক ছিল যা দুর্ভাগ্যবশত অন্য পথে যেতে চলছে। এর মানে এই নয় যে তাদের মধ্যে কোনো মনোমালিন্য হয়েছে। ​​তারা একে অপরকে অত্যন্ত সম্মান করে। বছরের পর বছর ধরে, তারা তাদের সম্পর্ককে অনেক সম্মান দিয়েছে। তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেওয়া সত্ত্বেও একে অপরকে একই সম্মান দিতে থাকবে। তারা উভয়ই বছরের পর বছর ধরে একটি গুরুতর সম্পর্কের মধ্যে ছিল এবং তারা আশা করে যে লোকেরা এই আবেগপূর্ণ সময়ে তাদের স্থান দেওয়ার জন্য যথেষ্ট সদয় হবে।"

অর্জুন এবং মালাইকার সম্পর্কের গুজব ২০১৮ সাল থেকে শুরু হয়. যখন তারা একটি ফ্যাশন শো ইভেন্টে যৌথভাবে উপস্থিত হয়েছিলেন। অবশেষে, মালাইকার ৪৫ তম জন্মদিনে, তারা সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন। অফিসিয়াল হওয়ার পর, তারা একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটান। অর্জুনের কফি উইথ করণের উপস্থিতির সময়ও, তিনি তার প্রেমের জীবন এবং তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার পরিকল্পনা সম্পর্কে বিশদভাবে কথা বলেছেন। কাজের ফ্রন্টে, অর্জুন কাপুরকে পরবর্তীতে রোহিত শেঠি -পরিচালিত সিংহম আগেইন-এ প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করবেন। আনিস বাজমির সঙ্গে নো এন্ট্রি 2 তেও দেখা যাবে। কমিক ক্যাপারে তাকে বরুণ ধাওয়ান এবং দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা যাবে। অন্যদিকে মালাইকা এনডোর্সমেন্ট এবং রিয়েলিটি শো নিয়ে মাল্টিটাস্কিং করছেন।

Tags :
Arjun Kapoormalaika arora
Next Article