For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘খেলা হবে-খেলতে হবে, কী ওকে আপনারা জেতাবেন তো?’, মহুয়ার পাশে মমতা

আপনারা জেতানোর পরও ওকে তাড়িয়ে দিয়েছে। এত বড় সাহস। তাই ওকে জিতিয়ে আবার পাঠাতে হবে যাতে মুখোশ খুলে দেয়। খেলা হবে…খেলতে হবে!
02:08 PM Mar 31, 2024 IST | Koushik Dey Sarkar
‘খেলা হবে খেলতে হবে  কী ওকে আপনারা জেতাবেন তো ’  মহুয়ার পাশে মমতা
Courtesy - Twitter
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লোকসভা থেকে বহিষ্কার করা হয়েছিল তৃণমূল সাংসদ(TMC MP) মহুয়া মৈত্রকে(Mohua Moitra)। পাশে দাঁড়িয়েছিল দল। সেই মহুয়া মৈত্রের কেন্দ্র থেকেই রবি দুপুরে ২৪’র ভোট(Loksabha Election 2024) প্রচার শুরু করলেন বাংলার অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এদিন কৃষ্ণনগরের কাছেই থাকা ধুবুলিয়ায়(Dhubulia) ছিল মমতার সভা। উনিশের ভোটে নদিয়া জেলার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে মহুয়াকে প্রার্থী করেছিল তৃণমূল। তিনি জয়ীও হয়েছিল ৬০ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে। এবারেও তৃণমূলের তরফে ২৪’র ভোটযুদ্ধে সবার আগে মহুয়ার নামই প্রার্থী হিসাবে ঘোষণা করে দিয়েছিলেন মমতা। এবারে সেই মহুয়ার পাশে দাঁড়িয়েই মমতা ২৪’র ভোট যুদ্ধে তাঁর নির্বাচনী প্রচার শুরু করে দিলেন। কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রকে যাতে জনতা আবারও ভোট দিয়ে দিল্লি পাঠান তার আর্জিও জানালেন তিনি।

Advertisement

এদিনের সভা থেকে মহুয়া প্রসঙ্গে মমতা বলেন, ‘মহুয়ার ওপরে দেখেছেন কী অত্যাচার হয়েছে, ওকে লোকসভা থেকে তাড়িয়ে দিয়েছে। কারণ, ও জোরে জোরে কথা বলত। বিজেপির বিরুদ্ধে কথা বলত। ওকে আবার জেতাবেন আপনারা। আপনারা জেতানোর পরেও ওকে তাড়িয়ে দিয়েছে। ওকে জেতালে ও যোগ্য জবাব দিতে পারবে। বিজেপির মুখোশ টেনে ছিঁড়ে দিতে পারবে। ভোটে দাঁড়ানোর পরেও ওদের বাড়িতে তল্লাশি করতে গিয়েছে। ওর বাবা মা বেচারা কিছু জানে না। ওর বাড়িতেও তল্লাশি করে এল। ওদের কাজ যেমন করে হোক মহুয়াকে হারানো। কী ওকে আপনারা জেতাবেন তো? রানাঘাটেও জেতাবেন। বাংলার ৪২ টা সিটে তৃণমূলকে জেতাবেন। মহুয়া ওদের যোগ্য জবাব দেবে। আপনারা জেতানোর পরও ওকে তাড়িয়ে দিয়েছে। এত বড় সাহস। তাই ওকে জিতিয়ে আবার পাঠাতে হবে যাতে মুখোশ খুলে দেয়। খেলা হবে…খেলতে হবে!’  

Advertisement

প্রসঙ্গত, অর্থের বিনিময়ে প্রশ্নের মামলায় লোকসভা থেকে মহুয়া মৈত্রকে বহিষ্কার করা হয়। পরে লোকপালের নির্দেশে মহুয়ার বিরুদ্ধে CBI তদন্ত শুরু হয়। এমনকি, কিছুদিন আগে আদর্শ আচরণবিধি চালু থাকার মাঝেই মহুয়ার কৃষ্ণনগরের বাড়িতে এবং কলকাতায় আলিপুরের বাড়িতে হানা দেয় CBI। বিষয়টি নিয়ে আগেই সরব হয়েছিলেন তৃণমূল সাংসদ। এভাবে আদর্শ আচরণবিধি থাকার মাঝে CBI তদন্ত চালাতে পারে কিনা, কোনও প্রার্থীর বাড়িতে তল্লাশি চালাতে পারে কিনা, সেই বিষয়ে প্রশ্ন তোলেন মহুয়া। ভোটের মাঝে কেন্দ্রীয় এজেন্সিগুলির পদক্ষেপ নির্দিষ্ট গাইডলাইন দাবি করে নির্বাচন কমিশনে চিঠি দেন মহুয়া। বিদেশি মুদ্রা নিয়ন্ত্রণ আইন লঙ্ঘন করার একটি মামলায় তাঁকে ED তলব করে দুদিন আগেই। ED তলব এড়িয়ে নিজের প্রচারেই ব্যস্ত ছিলেন মহুয়া মৈত্র। তবে কৃষ্ণনগর আসনটি এবারের লোকসভা নির্বাচনেও জিততে মরিয়া তৃণমূল কংগ্রেস, সেই বার্তাই এদিনের জনসভা থেকে দিয়ে গেলেন তৃণমূল নেত্রী।  

Advertisement
Tags :
Advertisement