OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুকেশের ছেলের বিয়েতে থাকছেন মমতা, দেখা করবেন উদ্ধব-শরদের সঙ্গে

06:46 PM Jul 04, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ে উপলক্ষে মুম্বইতে গিয়ে দেখা করার কথা রয়েছে শিবসেনা নেতা উদ্ধব ঠাকরে ও এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গেও। দুজনের সঙ্গে আলাদা আলাদা বৈঠক করার কথা রয়েছে মমতার। লোকসভা ভোটের ফল প্রকাশের পর এটাই শরদ ও উদ্ধবের সঙ্গে মমতার প্রথম বৈঠক।

আগামী ১২ জুলাই শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই যাবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে লোকসভা বিরোধী দলনেতা রাহুল গান্ধি ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধিকে। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে বলিউড তারকা ও খেলার জগতের একাধিক ব্যক্তিত্বের। এবার সেই অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী।

তৃণমূল সূত্রে খবর, মুম্বইতে গিয়ে তিনি শুধু আম্বানি পুত্রের বিয়েতেই যোগ দেবেন না। সেইসঙ্গে তাঁর কিছু রাজনৈতিক কর্মসূচিও রয়েছে। জানা যাচ্ছে, মুম্বইতে গিয়ে তৃণমূল নেত্রী দেখা করতে পারেন শিবসেনা নেতা উদ্ধব ঠাকরে ও এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গেও। চলতি বছরই মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন রয়েছে। আসন্ন বিধানসভা নির্বাচনে মহারাষ্ট্রে পালাবদলের সম্ভাবনা রয়েছে। এবারে ইন্ডিয়া জোটের ক্ষমতায় আসার সম্ভাবনা রয়েছে। এই প্রেক্ষাপটে মমতার সঙ্গে উদ্ধব ও শরদের বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, গত লোকসভা ভোটে মহারাষ্ট্রে ভালো ফল করেছে ইন্ডিয়া জোট।

আসন্ন বাজেট অধিবেশনে বিরোধীদের রণনীতি কেমন থাকবে, তা নিয়ে আবোচনা শুরু হয়েছে। এই বিষয়ে মুখ্য ভূমিকা পালন করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু মুম্বইতেই নয়, মমতার দিল্লিতেও যাওয়ার কথা রয়েছে। সেখানে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধির সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর।

Tags :
ANANTA AMBANIMamata BanerjeeMukesh Ambani
Next Article