OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নবান্নে আচমকাই জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

01:30 PM Jun 20, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ আচমকাই নবান্নে  প্রশাসনিক বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা সহ সমস্ত পুরনিগমের মেয়র, কমিশনার এবং সব দফতরের সচিব ও বিভাগীয় প্রধানদের এদিনের বৈঠকে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তবে কোন বিষয় নিয়ে এদিন বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী তা এখন জানা যায়নি।

গত সপ্তাহে  জমি দখল নিয়ে নবান্নে  জরুরি বৈঠক ডেকেছিলেন   মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানে তিনি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, সরকারের জমি দখলের অভিযোগ উঠলে কাউকে রেহাত করা হবে না। পাশাপাশি জমি দখল নিয়ে বিস্তারিত রিপোর্ট চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। প্রাথমিকভাবে জানা গিয়েছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় এবং শিলিগুড়ি অঞ্চল  থেকে জমি দখল নিয়ে বেশ কিছু অভিযোগ এসেছে নবান্নের কাছে। এদিনের বৈঠকে এই সকল বিষয় নিয়ে আলোচনা করতে পারেন মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, নির্বাচনী আদর্শ আচরণবিধির কারণে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের কাজ গত আড়াই মাস ধরে থমকে ছিল।  গত ১১ জুন বৈঠকের পর থেকে প্রশাসনিক কাজের দিকে নজর রাখছেন মুখ্যমন্ত্রী। এহেন পরিস্থিতিতে  বৃহস্পতিবার বিকেলে  নবান্নে  হঠাৎ জরুরি বৈঠক ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়  । কি কি বিষয় নিয়ে এই বৈঠকে আলোচনা হবে, সেটাই এখন মূল দেখার বিষয়।

Tags :
Mamata BanerjeeNabanna
Next Article