OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জিমন্যাস্টিক্স বিশ্বকাপে ব্রোঞ্জ পদকজয়ী প্রণতি নায়ককে শুভেচ্ছা মমতার

01:25 PM Feb 18, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ আর্টিস্টিক জিমন্যাস্টিক্স অ্যাপারেটাস বিশ্বকাপ টুর্নামেন্টে ব্রোঞ্জ পদক জিতল বাংলার মেয়ে  প্রণতি নায়েক। শনিবার মিশরের কায়রোয় আয়োজিত হয়েছিল এই প্রতিযোগিতা। জানা গিয়েছে,  আর্টিস্টিক জিমন্যাস্টিক্স অ্যাপারেটাস বিশ্বকাপ টুর্নামেন্টে প্রণতি স্কোর করেছে  ১৩.৬১৬।  দেশের তৃতীয় মহিলা জিমন্যাস্ট হিসেবে  ব্রোঞ্জ পদক জিতলেন প্রণতি নায়েক। তার এই সাফল্যে শুভেচ্ছা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার মুখ্যমন্ত্রী এক্স হ্যান্ডেলে লিখেছেন,’বাংলার মেয়ে প্রণতি নায়েককে  জানাই আন্তরিক শুভেচ্ছা। কায়রোয় আয়োজিত ২০২৪ জিমন্যাস্টিক্স বিশ্বকাপে ও ব্রোঞ্জ পদক জয় করেছে। আগামীদিনে বিশ্বমঞ্চে আরও সাফল্যের জন্য হার্দিক শুভকামনা জানাই।‘ মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রণতি নায়েকের আগে  আর্টিস্টিক জিমন্যাস্টিক্স অ্যাপারেটাস বিশ্বকাপে পদক জিতেছিলেন  অনুণা রেড্ডি এবং দীপা কর্মকার। শনিবার মিশরের কায়রোতে আয়োজিত এই প্রতিযোগিতায় প্রথম স্থানে রয়েছে উত্তর কোরিয়ার আন চ্যাং ওক। তাঁর স্কোর  ১৪.২৩৩। পাশাপাশি  ১৩.৬১৬ স্কোর করে দ্বিতীয় স্থানে রয়েছে বুলগেরিয়ার ভ্যালেন্টিনা জর্জিয়েভা। আর তৃতীয় স্থানে রয়েছে বাংলার মেয়ে প্রণতি নায়েক। তবে প্রণতির সঙ্গে জর্জিয়েভার স্কোর এক থাকলেও টেকনিক্যাল দিক থেকে তিনি  এগিয়ে ছিলেন। উল্লেখ্য, এই প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করতে পেরে খুশী বাংলার মেয়ে প্রণতি। আর এই কৃতিত্বে গোটা বাংলার মানুষ গর্বিত।

Tags :
CM Mamata Banerjeegymnastics world cupPranati Nayak
Next Article