For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘মাটির ছেলে কেষ্ট’, নির্বাচনী প্রচারে গিয়ে জেলবন্দি অনুব্রতর প্রশংসায় মমতা

03:53 PM Apr 24, 2024 IST | Srijita Mallick
‘মাটির ছেলে কেষ্ট’  নির্বাচনী প্রচারে গিয়ে জেলবন্দি অনুব্রতর প্রশংসায় মমতা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ নির্বাচনী প্রচারে গিয়ে জেলবন্দি  অনুব্রত  মণ্ডলের প্রশংসা করলেন তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়।  সেই সঙ্গে কি গুণ রয়েছে ‘কেষ্ট’ মধ্যে, তাও প্রকাশ্যে  সামনে আনেন  তৃণমূল নেত্রী। এদিনের সভা থেকে তিনি বলেন, অনুব্রত ছিলেন বড় মনের মানুষ। একেবারে ‘মাটির ছেলে’।

Advertisement

বোলপুরের দলীয় প্রার্থী অসিত মালের সমর্থনে প্রচারে পূর্ব বর্ধমানে আউশগ্রামে জনসভা করলেন তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে অনুব্রত মণ্ডলকে নিয়ে তিনি একের পর এক মন্তব্য করলেন। তৃণমূল নেত্রী বলেন," কেষ্টর কেসের মধ্যে কি রয়েছে জানি না। তবে কোন গরীব মানুষ ওঁর কাছে গেলে কখন খালি হাতে ফেরাত না। কেষ্ট  বীরভূমকে খুব ভাল ভাবে চিনত।" এরপরেই বীরভূমে তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতারি নিয়েও বিজেপিকে আক্রমণ করেন তৃণমূল সুপ্রিম।

Advertisement

বুধবারের সভা থেকে মমতা আরও বলেন,"কেষ্ট এখন বীরভূমে নেই। ওঁর মেয়ে সুকন্যাকে ও পরিকল্পনা করে গ্রেফতার করা হয়েছে। আমি জোর দিয়ে বলতে পারি ভোট মিটলেই ওদের ছেড়ে দেওয়া হবে। কারণ , অনুব্রত যাতে ভোট দিতে না পারে সেইজন্যই গ্রেফতার করা হয়েছে।" 

উল্লেখ্য, গরুপাচার মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি তিহার জেলে বন্দি রয়েছেন। অন্যদিকে এই একই মামলায় জেলবন্দি রয়েছেন অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল। কবে তারা জেল থেকে ছাড়া পাবেন তা এখন অধরা। এই পরিস্থিতিতে বারবার ‘কেষ্ট’ পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের শীর্ষ স্থানীয় নেতারা।

Advertisement
Tags :
Advertisement